বিজ্ঞাপন

রংপুরে চমক: সদরে নির্দলীয়, গঙ্গাচড়ায় বহিষ্কৃত বিএনপি নেতার জয়

May 30, 2024 | 1:50 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে রংপুর সদর উপজেলায় নির্দলীয় প্রার্থী ইকবাল হোসেন ও গঙ্গাচড়া উপজেলায় বিএনপির বহিষ্কৃত নেতা মোকাররম হোসেন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২৯ মে) রাতে রংপুর জেলার জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা আবদুল্লাহ আল মোতাহসিম এ তথ্য নিশ্চিত করেছেন। এ দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট নেওয়া হয়।

এবার রংপুরের গঙ্গাচড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে অংশ নিতে আলমবিদিতর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন রংপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মোকাররম হোসেন সুজন। তিনি ঘোড়া প্রতীক নিয়ে ২৯ হাজার ৪১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ২০৮ ভোট।

নির্বাচনে অংশ নেওয়ায় মোকাররম হোসেন সুজনকে সম্প্রতি বিএনপি থেকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞাপন

এদিকে রংপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে নির্দলীয় প্রার্থী হরিদেবপুর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন (আনারস) প্রতীকে ২৮ হাজার ২৬৭ পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ (কাপ-পিরিচ) পেয়েছেন ১৩ হাজার ৬৩৭ ভোট।

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন