বিজ্ঞাপন

মেসির গোলও জেতাতে পারেনি মিয়ামিকে

May 30, 2024 | 11:11 am

স্পোর্টস ডেস্ক

টানা ১০ ম্যাচ ধরে অপরাজিত ছিল ইন্টার মিয়ামি। দারুণ ফর্মে থাকা মিয়ামিতে বিশ্রাম শেষে ফিরেছেন লিওনেল মেসি। এসে গোলও করেছেন। তবে তার গোলও দলকে জেতানোর জন্য যথেষ্ট ছিল না। বাংলাদেশ সময় বৃহস্পতিবার ভোরে মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে ইন্টার মায়ামিকে তাদের মাঠেই ৩-১ গোলে হারিয়েছে আটলান্টা ইউনাইটেড।

বিজ্ঞাপন

কানাডায় ভ্যাঙ্কুভারের বিপক্ষে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও সার্জিও বুস্কটেসকে ছাড়াই জিতেছিল ইন্টার মায়ামি। এদিন ফিরলেন এই তিন তারকাই। এমনকি গোলও পেলেন মেসি। কিন্তু তার গোল যথেষ্ট হলো না দলের জন্য। টানা ১০ ম্যাচ অপরাজিত থাকার পর হারের স্বাদ পেল মিয়ামি।

সাবা লবজানিডজের জোড়া গোলে প্রথম এক ঘণ্টার মধ্যেই দুই গোলের ব্যবধানে পিছিয়ে পড়ে মায়ামি। এরপর মেসি একটি গোল শোধ করলেও জামাল থাইরির গোলে হার নিশ্চিত হয়ে যায় তাদের।

অন্যদিকে শেষ নয় ম্যাচে কোনো জয় ছিল আটলান্টার। টেবিলে তাদের অবস্থানও ছিল নিচের দিকে। কিন্তু এদিন দারুণ ফুটবল উপহার দিয়ে শীর্ষে থাকা মিয়ামি হারিয়ে দেয় তারা।

বিজ্ঞাপন

ম্যাচের শুরু থেকে দুই দল বেশ কিছু সুযোগ হাতছাড়া করলেও ৪৪ তম মিনিটে প্রথম গোল করে আটলান্টা। মাঝমাঠ থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে নেওয়া আচমকা শটে লক্ষ্যভেদ করেন লবজানিডজে। ৫৯তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে আরও একটি দারুণ শটে দলকে দুই গোলের ব্যবধানে এগিয়ে নেন জর্জিয়ান এই উইঙ্গার।

মিনিট তিনেক পর বক্সের বাইরে থেকে দারুণ এক গড়ানো শটে ব্যবধান কমান মেসি। যা চলতি মৌসুমে তার ১১তম গোল। কিন্তু মিয়ামির সব আশা শেষ করে দেন জামাল। ৭৩তম মিনিটে করা তার গোলে ব্যবধান ফের দুই গোলের ব্যবধানে নিয়ে আসেন তিনি। ফলে হারতেই হয় মেসিদের।

১০ ম্যাচ পরে হারলেও এমএলএস’র ইস্টার্ন কনফারেন্সে শীর্ষেই আছে লিওনেল মেসির দল। ১৭ ম্যাচে ৩৪ পয়েন্ট দলটির। তবে এক ম্যাচ কম খেলে তাদের চেয়ে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে সিনসিনাটি। অন্যদিকে এই জয়ে ১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে এক ধাপ এগিয়ে ১২ নম্বর স্থানে উঠে এসেছে আটলান্টা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন