বিজ্ঞাপন

রাণীনগরে রাহিদ, আত্রাইয়ে এবাদুর উপজেলা চেয়ারম্যান

May 30, 2024 | 5:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: রাণীনগর ও আত্রাই উপজেলা পরিষদ নির্বাচনে যথাক্রমে রাহিদ সরদার ও এবাদুর রহমান চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

ভোট গণনা শেষে বুধবার (২৯ মে) রাত ১১টার দিকে ভোটের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়। রাণীনগরের উপজেলার সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম এবং আত্রাই উপজেলার সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা বিশ্বাস এ ফলাফল ঘোষণা করেন।

প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে রাণীনগর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য রাহিদ সরদার। তিনি কাপ-পিরিচ প্রতীকে ২৩ হাজার ৪৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান কৈ মাছ প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৫৪৮ ভোট।

অপরদিকে, আত্রাইয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান ফের নির্বাচিত হয়েছেন। তিনি কৈ মাছ প্রতীকে ২১ হাজার ৪৭৬ ভোট পেয়ে চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান পলাশ জোড়া ফুল প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৪৭৮ ভোট।

বিজ্ঞাপন

এর আগে, ২৯ মে সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলার ওই দুই উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়। এদিন রাণীনগর উপজেলায় ভোট পড়েছে ৪১ দশমিক ৬১ শতাংশ এবং আত্রাই উপজেলায় ৪২ দশমিক ৭৯ শতাংশ।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন