বিজ্ঞাপন

সিরাজগঞ্জে ট্রাকচাপায় নিহত ২

June 1, 2024 | 11:07 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বহুলীতে ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশা চালকসহ আহত হয়েছেন আরও তিনজন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৩১ মে) রাত সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের বহুলী ইউনিয়নের আলমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার মুক্তারগাঁতী গ্রামের মাওলানা আবু তালহার ছেলে সাদ (২৩) ও রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাসী গ্রামের মৃত. জোগেশ চন্দ্র বসুর ছেলে মহাদেব চন্দ্র সাহা (৬০)।

আহতরা হলেন- জোগেশ চন্দ্রের স্ত্রী ঝর্ণা রানী (৫৫) ও বহুলী গ্রামের শাহ আলম। বাকিজনের নাম পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিয়ে ট্রাকটি পালিয়ে যায়। এ ঘটনায় দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা পালিয়ে যাওয়া ট্রাকটি আটকের চেষ্টা করছি। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, এ ঘটনায় মোট চারজনকে এখানে আনা হয়েছিল। এদের মধ্যে সাদ ও মহাদেবকে এখানে আনার আগেই তাদের মৃত্যু হয়েছিল। আহত দুইজনের মধ্যে ঝর্ণা রানীর অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন