বিজ্ঞাপন

ঝালকাঠিতে অটোচালককে কুপিয়ে হত্যা

June 1, 2024 | 5:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঝালকাঠিতে পারিবারিক বিরোধের জেরে মাহফুজুর রহমান (২৩) নামে এক অটোরিকশাচালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন মা মুক্তা বেগম (৪০) ও বাবা আমির হোসেন (৫২)।

বিজ্ঞাপন

শনিবার (১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে পৌর শহরের নতুন স্টেডিয়াম রোডের বিকনা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য মস্তোফা হাওলাদার নামে একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, একটি তুচ্ছ ঘটনা নিয়ে বিকনা এলাকার দুই গাছ ব্যবসায়ী কবির হোসেন ও আমির আলীর মধ্যে বিরোধ চলে আসছিল। বিরোধের সূত্র ধরে চারদিন আগে কবির হোসেন একদফা হামলা চালিয়ে আমির আলীর হাত পিটিয়ে ভেঙে দেয়। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় মামলা দায়ের করলে ক্ষিপ্ত হয়ে শনিবার কবির, সাদ্দামসহ ৫/৬ জন সহযোগী নিয়ে বসতঘরে হামলা চালিয়ে আমির আলী ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে আমির আলীর ছেলে মাহফুজ ছুটে এসে তাদের বাধা দেয়। এ সময় মাহফুজের বুকে ও মাথায় ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জঘম করে।

স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক মাহফুজকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় আমির আলী ও মুক্তা বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহিতুল ইসলাম বলেন, পারিবারিক বিরোধের কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। জড়িতদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন