বিজ্ঞাপন

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্ৰেফতার

June 1, 2024 | 8:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: সদর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে আবাসিক হোটেলে নিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রিফাত (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (১ জুন) সকালে সদর উপজেলার নিয়ামতপুর থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। এর আগে, ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর নানি বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। গ্ৰেফতার রিফাত উপজেলা সদরের পূর্বপাড়ার কামরুজ্জামানের ছেলে।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, নিয়ামতপুর উপজেলার একটি স্কুলের ৮ম শ্রেণিতে পড়াশোনা করে ভুক্তভোগী ওই ছাত্রী। সে স্কুল আসা-যাওয়ার পথে রিফাত বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিত। এক পর্যায়ে প্রেমে রাজি না হওয়ায় শুধুমাত্র ফোনে কথা বলাতে রাজি করে এবং কথা বলার জন্য একটি মোবাইল ফোনও কিনে দেয়। কথা বলার এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। গত ৩০ মে বৃহস্পতিবার ওই স্কুল ছাত্রীকে বিয়ের কথা বলে বাড়ি থেকে ডেকে নেয় উপজেলা সদরের বাবু বাজারে। সেখান থেকে তাকে বিয়ে করার কথা বলে প্রথমে রাজশাহীতে নিয়ে যায়।

অভিযোগ থেকে আরও জানা যায়, রাজশাহীতে বিভিন্ন জয়গায় সারাদিন ঘোরাফেরা করে ফের রাত ৮টায় নিয়ামতপুরে ফিরে আসে। এরপর তরফদার আবাসিক হোটেলে তৃতীয় তলায় পশ্চিম পাশের একটি রুম ভাড়া নেয়। সেখানে ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে দুই বার ধর্ষণ করে। পরের দিন ৩১ মে শুক্রবার দিনের বেলায় দুই বার ধর্ষণ করার পর বেলা ৪টায় স্কুলছাত্রীকে হোটেল থেকে বের করে তিন মাথার মোড়ে রেখে রিফাত পালিয়ে যায়।

বিজ্ঞাপন

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইদুল ইসলাম জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে আসামিকে তাৎক্ষণিক গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী সময়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন