বিজ্ঞাপন

ডেমরায় স্টিল মিলে বিস্ফোরণে ৪ জন দগ্ধ, আহত ৩

June 1, 2024 | 10:54 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরা বাঁশেরপুল এলাকায় স্টিল মিলে বিস্ফোরণে ৪ জন দগ্ধ ও ৩ জন আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১ জুন) রাত সোয়া ৮টার দিকে বাঁশেরপুল জহির স্টিল অ্যান্ড রোলিং মিলে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন তরিকুল ইসলাম (৩২), সুজন (২৫), ও আমিনুল ইসলাম (২৫)। দগ্ধরা হলেন, রনি (৩০), কাঞ্চন (২৮), দিপন দাস (৩০) ও শফিকুল ইসলাম (২৭)

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা স্টিল মিলের সুপারভাইজার মো. সাকিব খান জানান, রাতে স্টিল মিলে গিয়ার নামে একটি যন্ত্রে ত্রুটি দেখা দেয়। ওই সাতজনের মেকানিক্যাল টিম যন্ত্রটি মেরামত করছিলেন। এ সময় গিয়ার যন্ত্রটির বিস্ফোরণ ঘটে।

বিজ্ঞাপন

মেকানিক্যাল শিফট ইনচার্জ তরিকুল ইসলাম জানান, তিনিসহ তার টিম নিয়ে গিয়ার নামে ওই যন্ত্রটি খুলছিলেন। এ সময় যন্ত্রটি ওভার হিটের কারণে বিস্ফোরিত হয়। তখন খুব কাছাকাছি থাকায় তিনি নিজে সুজন ও আমিনুল নামে আরেকজনের বুকে, হাতে আঘাত লাগে। আর কিছুটা দূরে দাঁড়িয়ে থাকা বাকিদের শরীরে বিস্ফোরণে গরম বাতাস লাগে। এতে তারা দগ্ধ হন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত তিন জনকে ঢাকা মেডিকেলে এবং বাকি চারজনকে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত। ঘটনাটি ডেমরা থানাকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন