বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামীসহ গ্রেফতার ২

June 2, 2024 | 5:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর গ্রামের গৃহবধূ শাহনাজের মৃত্যুর ঘটনায় হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন নিহতের বাবা। দায়ের করা মামলায় স্বামীসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

গতকাল শনিবার (১ জুন) ওই গৃহবধূর বাবা মো. শাহজাহান আলী বাদী হয়ে স্বামীসহ ৮ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলাটি দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলো, ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর গ্রামের মো. ওমর ফারুকের ছেলে শাহনাজের স্বামী মো. বিশাল রহমান (২৩) ও ছোট ছেলে মো. ফাইসাল (১৯)। মামলার অন্য আসামিরা হলেন, বিশালের বাবা মো. ওমর ফারুক (৪৪), মা মোছা. দুলালী (৪০), মো. সিদ্দিক (৫০), তার স্ত্রী মোছা. নাজমা বেগম (৪৫), ছেলে মো. নাহিদ (২৬) ও মো. জুয়েল (৩৩)।

মামলার বিবরণে জানা যায়, জেলার বালিয়াডাঙ্গী উপজেলার নয়াদলুয়া (শান্তিপুর) গ্রামের মো. শাহাজাহান আলীর মেয়ে শাহনাজের সাথে এক বছর আগে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর গ্রামের মো. ওমর ফারুকের ছেলে বিশাল রহমানের (২৩) এর সঙ্গে প্রেমের বিবাহ হয়।

বিজ্ঞাপন

ছেলেপক্ষের চাপে ওই গৃহবধূর পরিবার বিশাল রহমানকে ২ লাখ টাকা দিয়েছিল। কিন্তু বিশাল ও তার পরিবারর বিয়ের পর থেকে ৬ লাখ টাকা যৌতুক দাবি করেছিল। টাকা দিতে না পারায় ওই গৃহবধূকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছিল। গত বৃহস্পতিবার (৩০ মে) রাতে বিশাল ও তার পরিবারের লোকজন ৫ মাসের অন্তঃসত্তা শাহনাজকে যৌতুকের দাবিতে নির্যাতন চালায়। নির্যাতনের একপর্যায় শাহনাজকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে মামলায় উল্লেখ করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ বলেন, ‘শাহনাজের বাবা হত্যার অভিযোগ দায়ের করেছেন। সে মামলায় নিহতের স্বামীসহ দুই জনকে গ্রেফতার করে হাজতে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন