বিজ্ঞাপন

দেশটা কে চালাচ্ছে— প্রশ্ন বিএনপি নেতা সালামের

June 2, 2024 | 9:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম বলেছেন, সাবেক পুলিশ প্রধান দুর্নীতি করে হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছেন। সে এখন কোথায় আছে স্বরাষ্ট্রমন্ত্রী নাকি জানেন না! তাহলে দেশটা কে চালাচ্ছে?

বিজ্ঞাপন

তিনি বলেন, এমনি অবস্থা ছিল ৭২ থেকে ৭৫ সাল পর্যন্ত। সরকার ছিল কিনা, তা মানুষ জানত না। মানুষ না খেয়ে মারা যেত। পুলিশ-সেনাবাহিনীর মধ্যে কোনো শৃঙ্খলা ছিল না। আজও দেশের একই অবস্থা।

রোববার (২ জুন) বিকেলে রাজধানীর চকবাজার থানার ২৭, ২৯ নম্বর ওয়ার্ড বিএনপি এবং লালবাগ থানার ২৪ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত দোয়া-মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

সালাম বলেন, ‘মধ্যবিত্তরা ছয় বছর আগে বিদ্যুৎ ও পানির বিল কত দিত? ১৬ বছরে ১৬ বার বাড়ানো হয়েছে। তারপরও সরকার ঠিক মতো পানি দিতে পারছে না, বিদ্যুৎ দিতে পারছে না। একবার বিল কমাতে পারেনি। একাধিকবার বাড়াতে পেরেছে।’

তিনি বলেন, ‘আমরা অন্যকিছু চাই না। একটি অবাধ নির্বাচন চাই। মানুষ ভোট দিতে পারে না। চলছে অটো পাস। নির্বাচন না করেই রাষ্ট্র চালাচ্ছে অটোপাস সরকার। তাই এদের কোনো জবাবদিহিতা নেই।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন খোকন, সদস্য শহিদুল ইসলাম বাবুল, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দলের আহ্বায়ক রুমা আক্তারসহ চকবাজার ও লালবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন