বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় মাটিবাহী ট্রাক্টরচাপায় প্রাণ গেল শিশুর

June 3, 2024 | 7:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: জেলার আলমডাঙ্গা উপজেলায় মাটিবাহী ট্রাক্টরচাপায় প্রাণ গেল সামিউল ইসলাম (৬) নামের এক শিশুর। পুকুর সংস্কারের মাটি কেটে নিয়ে যাওয়ার সময় ট্রাক্টরটি ওই শিশুকে চাপা দেয়।

বিজ্ঞাপন

সোমবার (৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হারদী ইউনিয়নের কেশবপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। কিন্তু ট্রাক্টর চালককে আটক করতে পারেনি পুলিশ। নিহত সামিউল ইসলাম আলমডাঙ্গা উপজেলার হারদী ইউনিয়নের কেশবপুর গ্রামের মাঠপাড়ার আইনাল হকের ছেলে।

হারদী ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মুনছুর আলী বলেন, ‘কেশবপুর গ্রামের বাহাজ মালিতার ছেলে হিন চাঁদের পুকুরটি কাটা চলছে। ওই পুকুর কেটে দেওয়ার জন্য চুক্তিবদ্ধ হয়েছে একই গ্রামের মঞ্জিল, শহিদুল ও সেলিম। পুকুর কাটার পর উদ্বৃত্ত্ব মাটি অবৈধভাবে বিক্রি করে ওরা তিন জন। সেজন্য মাটি বহনের কাজে ব্যবহার করা হচ্ছিল অবৈধ ট্রাক্টর। ঘটনার সময় ট্রাক্টরটি মাটিভর্তি করে পুকুরের ভেতর থেকে রাস্তায় ওঠার সময় সামিউলকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।’

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া জানান, দুর্ঘটনার পর ট্রাক্টর ও চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা হবে।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে আলমডাঙ্গার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা দাস বলেন, ‘নতুন পুকুর খনন ও পুরাতন পুকুর সংস্কারের ক্ষেত্রে উপজেলা প্রশাসনের কাছ থেকে অনুমোদন নিতে হয়। কিন্তু পুরাতন এই পুকুরটি সংস্কারের জন্য মালিক কোনো অনুমোদন নেয়নি। ছেলেটি মারা যাওয়ার পর আমি যতদূর জেনেছি,পুকুরের মালিক তাদের নিকটাত্মীয়।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন