বিজ্ঞাপন

মগবাজারে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে গৃহকর্মীর আত্মহত্যা

June 3, 2024 | 8:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মগবাজার এলাকায় ছয়তলা একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে সেমা বেগম (২৬) নামে এক গৃহকর্মী আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

সোমবার (৩ মে) সন্ধ্যা ৬টার দিকে বড় মগবাজার ওরিয়েন্ট পয়েন্ট নামে একটি ভবনে ঘটনাটি ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় ওই গৃহকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সন্ধ্যা পৌনে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

সেমার বাড়ি সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জামালবাজ গ্রামে। বাবার নাম সিদ্দিকুর রহমান।

ওরিয়েন্ট পয়েন্ট ভবনের নিরাপত্তাকর্মী খোকন জানান, সেমা ওই ভবনের ছয় তলায় বৃদ্ধ আহমেদ আজমের বাসায় এক সপ্তাহ ধরে গৃহকর্মীর কাজ করে আসছিল। আজ আনুমানিক ৬টার দিকে ছয়তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে সেমা। দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে এলে মারা যায়।

বিজ্ঞাপন

খোকন আরও জানান, ছয় তলার একটি ফ্ল্যাটে আহমেদ আজম ও তার স্ত্রী থাকেন। তাদের ছেলেমেয়েরা দেশের বাইরে থাকেন। বৃদ্ধ দম্পতিকে দেখাশোনার জন্য গৃহকর্মী সেমাকে এক সপ্তাহ আগে এই বাসায় আনা হয়। তবে কেন সেমা ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছে বিষয়টি জানা নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মগবাজার বাজার থেকে এক গৃহকর্মীকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিরাপত্তাকর্মী খোকনের বরাত দিয়ে তিনি জানান, ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েছিল সে। মরদেহ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন