বিজ্ঞাপন

স্বপ্ন সত্যি হলো: এমবাপে

June 4, 2024 | 12:47 am

স্পোর্টস ডেস্ক

সব নাটকের সমাপ্তি ঘটল অবশেষে। রিয়াল মাদ্রিদে পাড়ি জমালেন কিলিয়ান এমবাপে। তার দীর্ঘদিনের স্বপ্নও পূরণ হলো। আর মাদ্রিদও যেন হাফ ছেড়ে বাঁচল নীরব এক যুদ্ধ শেষে। সোমবার (৩ জুন) রাতে অফিসিয়ালি ঘোষণার মাধ্যমে এমবাপে দলে ভেড়ানোর আনুষ্ঠানিকতা সারে সদ্য চ্যাম্পিয়ন্স লিগ জয়ী রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

দীর্ঘ প্রায় ৭ বছরেরও বেশি সময় ধরে কিলিয়ান এমবাপেকে দলে ভেড়ানোর জন্য পেছনে লেগেছিল রিয়াল মাদ্রিদ। দফায় দফায় পিএসজি থেকে দলে ভেড়ানোর চেষ্টায় ব্যর্থ হয় রিয়াল। তবে শেষ হলো অপেক্ষার। ২০২৪ সালের জুনের ৩ তারিখ অফিসিয়ালি কিলিয়ান এমবাপেকে নিজেদের করে নিল রিয়াল মাদ্রিদ।

অপেক্ষা ছিল কেবলই আনুষ্ঠানিকতার। চারপাশের গুঞ্জন, গণমাধ্যমের খবর এবং অতীতের নানা ঘটনার ধারাবাহিকতায় সবকিছু একরকম নিশ্চিতই ছিল। শৈশবের প্রিয় ক্লাব রিয়াল মাদ্রিদে নাম লেখালেন কিলিয়ান এমবাপে।

রিয়াল মাদ্রিদে নাম লিখিয়ে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে কিলিয়ান এমবাপে স্বপ্ন পূরণের কথা বলেন। জানান তার দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো রিয়াল মাদ্রিদে নাম লেখানোর মধ্য দিয়ে।

বিজ্ঞাপন

অবশেষে রিয়াল মাদ্রিদে এমবাপে

এমবাপে লেখেন, ‘আমার স্বপ্ন সত্যি হলো। আমি সত্যি খুব খুশি এবং গর্বিত আমার স্বপ্নের ক্লাবে নাম লেখাতে পেরে। কেউই বুঝতে পারছে না আমি এটা নিয়ে কতটা উত্তেজিত। আমি আর অপেক্ষা করতে পারছি না সব মাদ্রিদিস্তাদের সঙ্গে দেখা করতে। সবাইকে অনেক ধন্যবাদ আমাকে সমর্থন দেওয়ার জন্য। আলা মাদ্রিদ।’

মাত্র একদিন আগেই বুরুশিয়া ডর্টমুন্ডকে হারিয়ে ১৫তম চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ। আর তার একদিন পরে এসেই সোমবার রাতে এমবাপের সঙ্গে চুক্তির ঘোষণা দিল ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা।

প্যারিস সেইন্ট জার্মেইতে সাত মৌসুম কাটিয়ে চুক্তির মেয়াদ শেষে ফ্রি ট্রান্সফারে সান্তিয়াগো বার্নাব্যুতে পাড়ি জমালেন বিশ্বকাপজয়ী এই তারকা। দুই বছর আগেও রিয়ালে যোগ দেওয়ার খুব কাছাকাছি ছিলেন ফ্রেঞ্চ তারকা। শেষ মুহূর্তে যদিও মন বদলে পিএসজির সঙ্গে ২০২৪ সালের জুন পর্যন্ত চুক্তি করেন তিনি। এবারও তাকে ধরে রাখতে জোর চেষ্টা চালায় প্যারিসের ক্লাবটি কিন্তু এবার আর তার মত বদলাতে পারেনি পিএসজি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন