বিজ্ঞাপন

শ্রীলংকার বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেলেন শরিফুল

June 4, 2024 | 2:03 pm

স্পোর্টস ডেস্ক

শঙ্কাটা জেগেছিল ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের পরে থেকেই। বোলিং করার সময় হাতে আঘাত পাওয়ায় মাঠ ছাড়তে হয়েছিল পেসার শরিফুল ইসলামকে। শোনা যাচ্ছিল, বিশ্বকাপের প্রথম ম্যাচে নাও খেলতে পারেন তিনি। অবশেষে সত্যি হলো সেই শঙ্কাই। বিসিবি জানিয়েছে, হাতে পাওয়া চোটের কারণে শ্রীলংকার বিপক্ষে ৮ জুনের ম্যাচে থাকছেন না শরিফুল।

বিজ্ঞাপন

নিউইয়র্কে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে নিজের শেষ ওভার করতে এসে পান্ডিয়ার শট বাম হাতে লেগে আহত হন শরিফুল। বেশ কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর মাঠ ছাড়েন তিনি। পরবর্তীতে আর মাঠে নামেননি তিনি। জানা গিয়েছিল, হাতে ছয়টি সেলাই লেগেছে তার। কমপক্ষে এক সপ্তাহ বিশ্রামে থাকতে হতে পারে শরিফুলকে, এমনটাই আভাস দেওয়া হয়েছিল।

শেষ পর্যন্ত শ্রীলংকার বিপক্ষে ম্যাচে শরিফুলকে পাচ্ছে না বাংলাদেশ। বিসিবি জানিয়েছে, শরিফুলের সুস্থ হতে সময় লাগবে। তার চোট না সারলে খুব সম্ভবত রিজার্ভে থাকা হাসান মাহমুদকে দলে নেওয়া হতে পারে।

তবে শরিফুল না থাকলেও শ্রীলংকার বিপক্ষে ম্যাচের আগে সুস্থ হতে উঠেছেন আরেক পেসার তাসকিন আহমেদ। ইনজুরি সাথে নিয়েই দলের সাথে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তাসকিন। প্রথম ম্যাচে তার মাঠে নামা নিয়ে শঙ্কা ছিল শুরু থেকেই। তবে শঙ্কা কাটিয়ে ফিট হয়ে ৮ জুন মাঠে নামবেন বাংলাদেশের সহ-অধিনায়ক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন