বিজ্ঞাপন

সাবেক ইডেন শিক্ষার্থীর বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতার মামলা

June 5, 2024 | 10:49 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাকা: ইডেন কলেজের সাবেক শিক্ষার্থী ও ছাত্রলীগ নেত্রী তানজিয়া আক্তার লাবণ্যের বিরুদ্ধে প্রতারণা, জালিয়াতি ও মানহানির অভিযোগে মামলা করেছেন সাবেক ছাত্রলীগ নেতা ফুয়াদ হাসান শাহাদাত।

বিজ্ঞাপন

বুধবার (৫ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পেনাল কোডের ৪০৬, ৪১৯, ৪২০, ৪৬৯ ও ৫০০ ধারায় মামলাটি দায়ের করেন। সূত্র জানায়, মামলাটি সরাসরি আমলে নিয়ে সমন জারি করেছেন আদালত।

এ সময় আদালতে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আসিফ, অ্যাডভোকেট আব্দুর রহমান, অ্যাডভোকেট রহিম বাদশা, অ্যাডভোকেট জাকির ও অ্যাডভোকেট বাঁধন। এ ছাড়া, ফুয়াদ হাসান শাহদাতের পক্ষে আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সজিবুল ইসলাম সজিব।

সারাবাংলার হাতে থাকা মামলার কপি থেকে জানা যায়, বিবাদী তানজিয়া আক্তার লাবণ্যের বিরুদ্ধে বৈবাহিক সম্পর্ক না থাকার পরও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য বিভিন্ন মানুষের কাছে বাদীর স্ত্রী পরিচয় দিয়ে অন্যায়ভাবে টাকা-পয়সা চাওয়া, সরকারি হাসপাতালের আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট জালিয়াতি করে বিভিন্ন সংবাদ মাধ্যমে সাংবাদিকদের দিয়ে সংবাদ ছাপানোর অভিযোগ তুলেছেন সাবেক ছাত্রলীগ নেতা ফুয়াদ হাসান শাহাদাত।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, এর আগে রাজধানীর ইডেন মহিলা কলেজের সাবেক এক শিক্ষার্থী ও সাবেক ছাত্রলীগ সদস্য তানজিয়া আক্তার লাবণ্যের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে রাজধানীর বিভিন্ন থানায় পৃথক তিনটি সাধারণ ডায়েরি করেন ফুয়াদ হাসান শাহাদাত।

সারাবাংলা/আরআইআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন