বিজ্ঞাপন

একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার

June 6, 2024 | 6:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীতে যাত্রীবাহী একটি বাসে যাত্রীবেশে অবৈধ অস্ত্র ও গুলি বহনকারী এক যুবককে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ। অত্যাধুনিক স্বয়ংক্রিয় অস্ত্র একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন বহন করছিল ওই যুবক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে রায়পুরা থানায় সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম সাংবাদিকদের এ তথ্য জানান। গ্রেফতার হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ (৩২) পিরোজপুর জেলার নেসারাবাদ উপজেলার বালিহাড়ি গ্রামের মো. সেলিম হোসেনের ছেলে।

সহকারী পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৫ জুন) বেলা পৌনে ২টায় রায়পুরা থানার ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় নওমি পরিবহন সার্ভিসের একটি বাসের ভিতরে যাত্রী বেশে থাকা হামিম হোসেন ফাহিম ওরফে আরিফকে আটক করা হয়। তার সাথে থাকা ব্যাগের ভেতর থেকে একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও ২ টি ম্যাগজিন, ১টি ব্যাগ, ৩টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড, ১০ হাজার ২০ টাকা নগদ অর্থ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ‘উদ্ধার করা মালামালসহ সংশ্লিষ্ট বাসটি থানায় জব্দ করা হয়েছে। আটক আরিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তদন্তের স্বার্থে তা যাচাইবাছাই করা হচ্ছে। এ সংক্রান্ত অস্ত্র আইনে রায়পুরা মামলার নিয়মিত মামলা দেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাফায়েত হোসেন পলাশ, পরিদর্শক (তদন্ত) মো. ফরিদ উদ্দিন খান, উপপরিদর্শক আব্দুল হালিম ও রাকিবুল ইসলামসহ অনেকে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন