বিজ্ঞাপন

গুদাম থেকে গায়েব ১৯৯ মেট্রিক টন ধান-গম, কর্মকর্তা পলাতক

June 7, 2024 | 6:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ি খাদ্য গুদাম থেকে ১৯৯ মেট্রিক টন চাল ও গম গায়েব হয়ে গেছে। বিভাগীয় তদন্তের পর এ ঘটনায় পলাশবাড়ি থানায় খাদ্যগুদাম কর্মকর্তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

মামলার পর থেকে খাদ্য কর্মকর্তা কর্মস্থল থেকে পালিয়েছেন।

গাইবান্ধা জেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সূত্রে জানা গেছে, পলাশবাড়ি খাদ্য গুদামের দায়িত্বে ছিলেন আব্দুল্লাহ মাসুম সিদ্দিকী। গাইবান্ধার জেলা খাদ্য নিয়ন্ত্রক নিয়মিত পরিদর্শনের সময় গত ২০ অক্টোবর ১৯৯ মেট্রিক টন চাল ও গমের বস্তার ঘাটতি দেখতে পান। যার মূল্য ১ কোটি ২৯ লাখ ৪৩ হাজার টাকা। ঘটনার পর তিনি গত ২১ মে ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা আব্দুল্লাহ মাসুম সিদ্দিকীকে স্ট্যান্ড রিলিজ করেন। পরে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত টিম গঠন করে ঘটনার সত্যতা খুঁজে পাওয়ায় অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে ৪ জুলাই উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বাদী হয়ে পলাশবাড়ি থানায় অভিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ মাসুম সিদ্দিকীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পর থেকে তিনি কর্মস্থল থেকে চম্পট দিয়েছেন।

গাইবান্ধা জেলা খাদ্য কর্মকর্তা মিজানুর রহমান গঠিত কমিটির রিপোর্ট অনুযায়ী মালামাল ঘাটতি থাকায় অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, মামলাটি বর্তমানে তদন্তের জন্য দুদকে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন