বিজ্ঞাপন

আয়ারল্যান্ডকে চ্যালেঞ্জিং টার্গেট দিল কানাডা

June 7, 2024 | 10:09 pm

স্পোর্টস ডেস্ক

নিজেদের প্রথম ম্যাচে হেরেছে দুই দলই। কানাডা ও আয়ারল্যান্ডের জন্য তাই এই ম্যাচটা এক রকম বাঁচা মরার লড়াই। নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউইয়র্কের সেই বিতর্কিত পিচে মুখোমুখি হয়েছে দুই দল। প্রথমে ব্যাটিংয়ে নেমে খানিকটা বিপর্যয়ে পড়লেও শেষ পর্যন্ত নিকোলাস কিরটন ও শ্রেয়াস মোভার দারুণ এক জুটির সুবাদে ঘুরে দাঁড়িয়ে আইরিশদের ১৩৮ রানের চ্যালেঞ্জিং টার্গেট দিয়েছে কানাডা।

বিজ্ঞাপন

টসে জিতে অনুমেয়ভাবেই বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন আইরিশ অধিনায়ক। নিউইয়র্কের পিচে আজও ব্যাটাররা খুব একটা সুবিধা করে উঠতে পারেননি শুরুর দিকে। তৃতীয় ওভারেই প্রথম ধাক্কা খায় কানাডা। ৬ রান করা ঢালিওয়ালকে ফেরান আদির। ২৮ রানে পড়েছে দ্বিতীয় উইকেট, ১৪ রান করা জনসন আউট হন ইয়ংয়ের বলে।

৪২ রানে তৃতীয় ও ৫৩ রানে চতুর্থ উইকেট হারিয়ে বিপাকে পড়ে কানাডা। উইকেটের সাথে রানের গতিও ছিল একেবারেই মন্থর। সেখান থেকে দলকে টেনে তুলেছেন কিরটন-মোভার জুটি। আইরিশ বোলারদের উপর চড়াও হয়ে দলের স্কোর ১০০ পার করেছেন এই দুই ব্যাটার।

দুজনের ৭৫ রানের জুটিতেই লড়াই করার পুজির দিকে এগোয় কানাডা। ৩ চার ও ২ ছয়ে হাফ সেঞ্চুরির খুব কাছে গিয়েও ৪৯ রানে ফিরতে হয়েছে কিরটনকে। ১২৮ রানের মাথায় কিরটন ফিরলে ভাঙে জুটি। ৩৬ বলে ৩৭ রান রান করে শেষ বলে আউট হন মোভা। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৩৭ রানে থামে কানাডার ইনিংস। আয়ারল্যান্ডের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন ইয়ং ও ম্যাকার্থি।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন