বিজ্ঞাপন

ধামইরহাটে শিশু নিখোঁজ, বদলগাছীতে মিলল মরদেহ

June 7, 2024 | 11:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: নওগাঁর বদলগাছীতে ছোট যমুনা নদী থেকে স্বাধীন নামের তিন বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (৭ জুন) বিকেলে উপজেলার ডাকবাংলো মোড়ের সালকালি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত শিশু জেলার ধামুইরহাট উপজেলার ইসবপুর ইউপির চকচৈতন‍্য গ্রামের জুয়েলের ছেলে। এর আগে গত ৫ জুন দুপুর ১টায় নিখোঁজ হয় বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা বলেন, দুপুর ১টায় এলাকার নারীরা নদীর পাশে ভাসমান মরদেহটি দেখতে পায়। জেলেরা নদীতে নেমে শিশুর মরদেহটি নদীর পাড়ে তুলে আনে। এরপর থানা পুলিশকে বিষয়টি জানালে এসআই নিহার চন্দ্র সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ও আশেপাশের বিভিন্ন এলাকায় খোঁজ নিয়ে শিশুটির পরিচয় মিলে।

শিশুটির বাবা জুয়েল বলেন, ‘গত বুধবার দুপুরের দিকে আমার ছেলে স্বাধীন নিখোঁজ হয়। নদীর পাশে আমার বাড়ি হওয়ায় ইসবপুর ব্রিজ পর্যন্ত অনেক বার নদীতে খুঁজেছি, না পেয়ে গত বৃহস্পতিবার এলাকায় মাইকিং করা হয়। হঠাৎ আজ বদলগাছী থেকে পরিচিত জনের মাধ্যমে জানতে পারি এখানে একটি বাচ্চার লাশ পাওয়া গিয়েছে এবং এসে দেখি আমার ছেলের লাশ।’

বিজ্ঞাপন

বদলগাছী অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, ‘নিহত শিশুর লাশ পরিবার শনাক্ত করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে, আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন