বিজ্ঞাপন

আলোচনায় নাভেদের ‘তুফান’

June 9, 2024 | 5:04 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ সিনেমার টাইটেল গানটি বেশ সাড়া ফেলেছে। এতে তাকে দারুণভাবে উপস্থাপন করা হয়েছে বলে মনে করছেন ভক্ত-দর্শকরা। এর গায়কী, কথা, সুর, সংগীত ও ভিজ্যুয়াল প্রশংসা কুড়িয়েছে। শাকিবের লুক, অঙ্গভঙ্গি ও চরিত্রের মেজাজের সঙ্গে গানটি জুতসই লেগেছে সবার। এর অন্যতম কৃতিত্ব সুরকার ও সংগীত পরিচালক নাভেদ পারভেজের। বলা যায়, ‘তুফান’ শিরোনামের গান তৈরি করে ঝড় তুলেছেন তিনি!

বিজ্ঞাপন

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমার টিজারে গানটির কিছু অংশ শোনা গেছে। গত ৬ জুন রাতে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেড, আন্তর্জাতিক পরিবেশক এসভিএফ ও ডিজিটাল পার্টনার চরকির ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে একসঙ্গে প্রকাশিত হয়েছে পুরো গানের ভিডিও। এরপর থেকে শাকিবিয়ানসহ অনেক দর্শক অনলাইনে এটি নিয়ে মেতেছেন।

নাভেদ পারভেজের সুর-সংগীতে রায়হান রাফীর ‘পরাণ’ সিনেমার টাইটেল গানও শ্রোতাপ্রিয়তা পেয়েছে। আবার একই পরিচালকের সিনেমার টাইটেল গানে সফল হলেন আমেরিকা প্রবাসী এই তরুণ সুরকার।

২ মিনিট ১৩ সেকেন্ড দৈর্ঘ্যের গান ‘তুফান’ গেয়েছেন আরিফ রহমান জয়। এতে র‍্যাপ করেছেন রাপাস্তা দাদু। কথা লিখেছেন তাহসান শুভ।
‘তুফান’ সিনেমায় শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগরসহ আরও অনেকেই। এরই মধ্যে বিনাকর্তনে বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। আসন্ন ঈদুল আজহায় সিনেমাহলে মুক্তি পাবে ‘তুফান’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন