বিজ্ঞাপন

ব্রাজিলকে কুপিয়ে হত্যা, সম্রাটকে রিকশা ছিনতাইয়ের সময় খুন

June 9, 2024 | 10:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে বগুড়ায় দুই ব্যক্তি খুন হয়েছেন। এর মধ্যে একজনকে কুপিয়ে, আরেক ব্যক্তিকে তার অটোরিকশা ছিনতাইয়ের সময় খুন করা হয়।

বিজ্ঞাপন

শনিবার (৮ জুন) রাত ও রোববার (৯ জুন) সকালে বগুড়ার কাহালু ও সদর উপজেলা পৃথক এলাকা থেকে ওই দু’জনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দু’জন হলেন- মো. ব্রাজিল(৩৩) ও অটোরিকশা চালক সম্রাট ইসলাম (২৫)। এর মধ্যে ব্রাজিল ২৯ মামলার আসামি।

পুলিশ জানায়, বগুড়া সদরের এরুলিয়া এলাকাসংলগ্ন কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের পোড়াপাড়া গ্রামের ব্রাজিল রাত সোয়া ১০টার দিকে মোটরসাইকেলে এক সঙ্গীকে নিয়ে বাড়ি ফিরছিলেন ব্রাজিল। বাড়ির কাছাকাছি এলে একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে ও হামলা চালায়। এ সময় ব্রাজিলকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরি কুপিয়ে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। তবে তার সঙ্গী হামলার সময় পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ রাত ১১ টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, নিহত ব্রাজিল বগুড়া শহর ও কাহালু এলাকায় পরিচিত ছিল। দুই থানায় তার বিরুদ্ধে ২৯টি মামলা রয়েছে। কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। ব্রজিলের সঙ্গীকে পাওয়া গেলে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে বিষয়ে পরিষ্কার হওয়া যাবে।

বিজ্ঞাপন

অপরদিকে, বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কে কুরশাপাড়া এলাকার একটি কালভার্টের কাছ থেকে অটোরিকশা চালক সম্রাট ইসলামের লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, শনিবার বিকেলে গ্যারেজ থেকে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বের হওয়ার পর নিখোঁজ হয় সম্রাট। পুলিশের ধারণা, তাকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সম্রাট শহরের জামিলনগর এলাকায় ভাড়া বাড়িতে থাকতো। তার গ্রামের বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন