বিজ্ঞাপন

মোংলায় আ.লীগ-যুবলীগ নেতাকে হারিয়ে আবু তাহেরের হ্যাটট্রিক

June 10, 2024 | 8:23 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের মোংলা উপজেলা পরিষদের নির্বাচনে তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতীকের প্রার্থী আবু তাহের হাওলাদার। এই নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকও চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন। তাদের দুজনেই আবু তাহেরের কাছে হেরে গেছেন।

বিজ্ঞাপন

রোববার (৯ জুন) রাত ১১টার দিকে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মোংলা উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন নির্বাচনের ফল ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন রিটার্নিং কর্মকর্তা ও মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিশাত তামান্না।

সহকারী রিটার্নিং কর্মকর্তা জানান, উপজেলায় মোট ভোটার এক লাখ ২০ হাজার ২৬৫ জন। এর মধ্যে ৪৮টি কেন্দ্রে ভোট পড়েছে ৪৯ দশমিক ৯৮ শতাংশ।

নির্বাচনে আবু তাহের দোয়াত কলম প্রতীক নিয়ে ২৭ হাজার ২৬৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আনারস প্রতীক নিয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পান ১৮ হাজার ২৬৬ ভোট। আর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হাওলাদার পেয়েছেন ১২ হাজার ৪৭১ ভোট।

বিজ্ঞাপন

নির্বাচনে বই প্রতীকের জামাল হোসেন ১৪ হাজার ৮১৫ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান পদে জয় পেয়েছেন। ৩৪ হাজার ৮৪০ ভোট পেয়ে নারী ভাইস চেয়ারম্যান পদে জয় পেয়েছেন কলস প্রতীকের কামরুন্নাহার হাই।

মধ্যরাতের দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা হলেও আবু তাহের হাওলাদারকে অভিনন্দন জানাতে পৌর শহরের ১ নম্বর জেটি এলাকায় তার নির্বাচনি কার্যালয়ে জড়ো হয়েছিলেন কয়েক হাজার কর্মী-সমর্থক। তারা ফুলের মালায় পরিয়ে দেন আবু তাহেরকে, ভাসেন উল্লাসে।

ফের চেয়ারম্যান নির্বাচিত আবু তাহের হাওলাদার বলেন, এ বিজয় মোংলা উপজেলাবাসীর। দুবার চেয়ারম্যান হয়ে মানুষের জন্য কাজ করেছি। অন্যায় ও দুর্নীতিতে প্রশ্রয় দেইনি। সত্য ও সততাকে বুকে ধারণ করে এ পর্যন্ত এসেছি। তাই সাধারণ মানুষ আমাকে আবারও ভোট চেয়ারম্যান বানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন