বিজ্ঞাপন

হীরকজয়ন্তীতে নিবন্ধিত সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ

June 10, 2024 | 1:35 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: হীরকজয়ন্তীর অনুষ্ঠানে নিবন্ধিত সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ। দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা জানিয়েছেন। তিনি বলেন, কে প্রতিপক্ষ সেটা বিবেচ্য বিষয় নয়।

বিজ্ঞাপন

সোমবার (১০ জুন) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সংসদীয় আসনের এমপি এবং ঢাকার দুই সিটি মেয়রের সঙ্গে বৈঠকের পর এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ভারত সফর শেষে দেশে এসে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ভারত সফরে বিভিন্ন গুরুত্বপূর্ণ বৈঠক হচ্ছে, পরে বৈঠকের বিস্তারিত জানা যাবে।

হীরকজয়ন্তী উপলক্ষে দলের বিভিন্ন কর্মসূচি তুলে ধরেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশ গড়তে যখন প্রস্তুত হচ্ছি ঠিক এই সময় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। তাই
২১ তারিখে ৩টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধু ভবন পর্যন্ত র‍্যালি হবে। ২৩ তারিখে বঙ্গবন্ধু ভবনের সামনে হীরকজয়ন্তীর অনুষ্ঠানের শুভ উদ্বোধন করবেন বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা।

বিজ্ঞাপন

২৩ তারিখ বিকেল তিনটায় আলোচনা সভা হবে সোহরাওর্য়াদী উদ্যানে। শুরুতে সাংস্কৃতিক অনুষ্ঠান থাকবে। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর রবীন্দ্র সরোবরে একটা সাংস্কৃতিক অনুষ্ঠান, হাতিরঝিলে নৌকা বাইচ, সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হবে। তিন দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হবে সারাদেশের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়েও।

সারাবাংলা/এনআর/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন