বিজ্ঞাপন

মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে ‘চোখ গেল’ যুবকের

June 10, 2024 | 10:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জুরাইন কলেজ রোড এলাকায় ছুরিকাঘাত করে নুর ইসলাম স্বপন নামে এক যুবকের বাম চোখ গুরুতর জখম হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১০ জুন) বেলা ১২টার দিকে জুরাইন কলেজ রোডে ঘটনাটি ঘটে। আহত ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের চক্ষু বিভাগের চিকিৎসকদের ধারণা, ছুরিকাঘাতে ওই যুবকের চোখ নষ্ট হয়ে গেছে।

আহত নুর ইসলামের স্ত্রী আয়েশা আক্তার জানান, তাদের বাসা জুরাইন কলেজ রোড এলাকায়। তার স্বামী নুর ইসলাম বর্তমানে ভাড়ায় পাঠাও মোটরসাইকেল চালায়। তিন বছর আগে কলেজ রোড এলাকায় স্থানীয় দিপু, শাকিল, রুবেল, মাসুম, শুক্কুরদের সঙ্গে চলাফেরা করতো ও মাদক সেবন করত। গত তিন বছর তাদের কাছ থেকে সরে আসে।

তিনি আরও জানান, গত এক সপ্তাহ আগে মাদক বিক্রেতারা স্বামী নুর ইসলামকে হত্যার হুমকি দেয়। ভয়ে তারা মুন্সীগঞ্জ ভবেরচর এলাকায় এক আত্মীয়ের বাসায় চলে যায়। আজকে তারা দুজন মুন্সীগঞ্জ থেকে মোটরসাইকেলের লাইসেন্সের জন্য কেরানীগঞ্জ বিআরটি অফিসে আসছিলেন। বেলা ১২টার দিকে নুর ইসলাম জুরাইন কলেজ রোডে এলে দিপু, শাকিল, রুবেল, মাসুম, শুক্কুর মারধর করতে থাকে। একপর্যায়ে শুক্কুর সুইচ গিয়ার চাকু দিয়ে নুর ইসলাম বাম চোখ ও দুই হাতে আঘাত করে।

বিজ্ঞাপন

আহত নুর ইসলাম বলেন, ‘তিন বছর আগে শুক্কুরদের সঙ্গে চলাফেরা করতাম। এলাকায় মাদক বিক্রি ও সেবন করতাম। বর্তমানে তাদের থেকে অনেক দূরে আছি। আমি ভাড়ায় মোটরসাইকেল চালায়। গত দুইদিন আগে শুক্কুরের দুই ছেলেকে পুলিশ ধরে নিয়ে যায়। এরপর থেকে আমাকে সন্দেহ করতে থাকে। সেই জন্য আজকে আমাকে রাস্তায় পেয়ে হামলা চালায়।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান, ওই ব্যক্তির দুই চোখে আঘাত আছে। তার বাম চোখ নষ্ট হয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তবে আগামীকাল চোখে অপারেশন করার পর নিশ্চিত হওয়া যাবে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন