বিজ্ঞাপন

গ্যাস বিস্ফারণে দগ্ধ বাবা-২ মেয়ে-নাতি

June 11, 2024 | 8:29 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতালের পাশের একটি ভবনের নিচ তলায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন— আব্দুল মান্নান (৬০), তার দুই মেয়ে রকসি আক্তার (২০) ও বোন ফুতু (১৮) এবং রকসির ছেলে আয়ান (৩)।

আব্দুল মান্নানের ছেলে আহমেদ মোস্তফা জানান, তাদের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী থানার মাইজপাড়া গ্রামে। রকসির ব্রেইন টিউমার হয়েছিল। কয়েক মাস আগে এভারকেয়ার হাসপাতালে তার অস্ত্রোপচার হয়েছিল। ফলোআপ চিকিৎসার জন্য ১ জুন তারা সপরিবারে গ্রাম থেকে ঢাকায় আসেন। নিয়মিত যাতায়াতের সুবিধার্থে এভারকেয়ার হাসপাতালের পাশের ওই ভবনের নিচ তলার একটি বাসা ভাড়া নেন।

বিজ্ঞাপন

আহমেদ মোস্তফা বলেন, সোমবার সন্ধ্যায় বাসার রান্নাঘরে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে রুমে থাকা শিশুসহ চারজন দগ্ধ হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে এভারকেয়ার হাসপাতাল নেওয়া হয়। সেখান থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে সবাইকে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, গ্যাস বিস্ফোরণে দগ্ধ হয়ে চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। শারীরিক অবস্থা সম্পর্কে পরে জানানো যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন