বিজ্ঞাপন

অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ গেল সবজি বিক্রেতার

June 11, 2024 | 10:50 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরের চৌগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সামছুল হক (৫৫) নামে এক সবজি বিক্রেতা প্রাণ হারিয়েছেন। দিনের বিক্রি শেষে বাড়ি ফেরার পথে তিনি অজ্ঞান পার্টির হাতে পড়ে সর্বস্ব খুইয়েছিলেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

চৌগাছা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১০ জুন) ভোরে তিনি মারা যান। পাশের ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মকজধরপুর গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সামছুল হক পেশায় সবজি বিক্রেতা। রোববার সবজি নিয়ে তিনি যশোর শহরে বিক্রি করতে যান। বিকেল ৩টার দিকে তিনি পালবাড়ি থেকে বাড়ির পথে চৌগাছার বাসে ওঠেন। ধারণা করা হচ্ছে, বাসে ওঠার পর তাকে অজ্ঞান পার্টির সদস্যরা চেতনানাশক কিছু একটা খাওয়ায়। এরপর তিনি অচেতন হলে তার কাছ থেকে সব কিছু লুটে নেয়।

সামছুলকে বহনকারী বাসটি চৌগাছায় পৌঁছালে বাস থেকে সব যাত্রী নেমে গেলেও তিনি সিটে অচেতন অবস্থায় ছিলেন। বাস কাউন্টারের সদস্যরা তাকে চৌগাছা হাসপাতালে ভর্তি করেন। রাতে কিছুটা জ্ঞান ফিরলে তার পরিচয় জানা যায়। তবে এর পরপরই তিনি ফের জ্ঞান হারিয়ে ফেলেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তিনি মারা যান।

বিজ্ঞাপন

চৌগাছা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুরাইয়া পারভীন বলেন, রোববার বিকেলে বাস কাউন্টারের লোকজন এসে অজ্ঞাত পরিচয়ে তাকে ভর্তি করেন। রাতে জ্ঞান ফিরলে পরিচয় নিশ্চিত হওয়া যায়। অধিক মাত্রায় চেতনানাশক খাওয়ানোর কারণে তার মৃত্যু ঘটেছে।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন