বিজ্ঞাপন

খুলনায় ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

June 11, 2024 | 7:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: খুলনায় এম সোহেল আরমান (৩৮) নামের এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। সে বটিয়াঘাটা উপজেলার মো. আবুল ফজলের ছেলে।

বিজ্ঞাপন

সোমবার (১০ জুন) রাত সাড়ে ১১ টার দিকে নগরীর খালিশপুর থানাধীন বৈকালী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মঙ্গলবার (১১ জুন) দুপুরে নগরীর ডিবি অফিসে এক প্রেস ব্রিফিংয়ে ডিবি প্রধান মো. নুরুজ্জামান এ সব তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, গত ৮ জুন খুলনা সদর থানাধীন ডাকবাংলা মোড়ের লাভলু হোটেলে খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে আটক সোহেল আরমান মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় তিনি হোটেল ম্যানেজারের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

পরবর্তী সময়ে হোটেলের ম্যানেজার মালিককে জরিমানার বিষয়টি অবগত করলে হোটেল মালিক তাৎক্ষণিকভাবে খুলনা জেলা প্রশাসক কার্যালয়ে যোগাযোগ করে জানতে পারেন ঘটনার দিন ওই এলাকায় খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের পক্ষ থেকে কোনো মোবাইল কোর্ট পরিচালনা করা হয়নি।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ওই ঘটনার বিষয়ে অভিযোগের পরিপ্রেক্ষিতে খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের একটি চৌকস টিম ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে প্রতারকচক্রের সদস্যদের শনাক্ত করেন।

এ সময় গ্রেফতারকৃতর কাছ থেকে মোবাইল কোর্ট পরিচালনার জন্য ব্যবহৃত জরিমানা আদায়ের বই, সীল ও মোবাইল ফোন জব্দ করা হয়।

আটক এম সোহেল আরমানের বিরুদ্ধে খুলনা সদর থানায় মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন