বিজ্ঞাপন

চাঁদপুরে সংঘর্ষে যুবক নিহত, ৩ পুলিশ সদস্যসহ আহত ২৫

June 12, 2024 | 9:12 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: চাঁদপুর শহরের পুরানবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আল আমিন খান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ পুলিশ সদস্যসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (১২ জুন) সকালে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, এ ঘটনায় তদন্ত চলছে। দোষিদের আইনের আওতায় আনা হবে।

গতকাল মঙ্গলবার রাত ৯টা থেকে সাড়ে দশটা পর্যন্ত পুরানবাজার মেরকাটিস রোড ও নিতাইগঞ্জ রোডে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আল আমিন খান স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ খানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিছুদিন আগে পুরানবাজার মেরকাটিজ রোডের রনি নামে এক কিশোরের সঙ্গে নিতাইগঞ্জ রোডের জুয়েল নামের এক কিশোরের হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনাটা কেন্দ্র করে ১১ জুন মঙ্গলবার সন্ধ্যায় নিতাইগঞ্জ রোডের যুবকদের সঙ্গে মারকাজ রোড এলাকার যুবকদের সংঘর্ষ শুরু হয়। সন্ধ্যা ৭টা থেকে শুরু হওয়া এই সংঘর্ষ রাত সাড়ে দশটা পর্যন্ত চলে।

বিজ্ঞাপন

প্রথমদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুরানবাজার ফাঁড়ির পুলিশ চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে চাঁদপুর সদর সার্কেলের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে তারা কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

এই ঘটনায় বর্তমানে পুরানবাজারে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যেকোনো মুহূর্তে এই নিহতের ঘটনাকে কেন্দ্র করে ভয়াবহ সংঘর্ষ রূপ নিতে পারে বলে আশঙ্কা এলাকাবাসীর।

নিহত আলামিনের বোনের দাবি, প্রতিপক্ষের গুলিতে তার ভাই নিহত হয়েছে। তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন