বিজ্ঞাপন

টেকনাফে যুবককে কুপিয়ে হত্যা

June 13, 2024 | 4:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পূর্ব শত্রুতা জের ধরে রেজাউল করিম (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে উপজেলার শাহপরীর দ্বীপ রাস্তার মাথা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রেজাউল করিম টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নে শাহপরীর দ্বীপ মিস্ত্রিপাড়া বাসিন্দা মৃত হামিদ হোসেনের ছেলে।

নিহতের মামা মোহাম্মদ আয়াস বলেন, প্রতিপক্ষের সঙ্গে আমাদের বিরোধ রয়েছে। সকালে কক্সবাজার যাওয়ার উদ্দেশে আমি, শাহ এমরান, নুর করিম, রেজাউল করিমসহ চারজন একটি অটো রিকশায় করে কক্সবাজার যাচ্ছিলাম। এসময় শাহপরীর দ্বীপ তিন রাস্তার মাথা নামক এলাকায় উত্তরপাড়ার বাসিন্দা এনামুল হক পেটানের ছেলে মোহাম্মদ ফরহাদের নেতৃত্বে কয়েকজন দা, লম্বা কিরিচ ও লোহার রড নিয়ে অটো রিকশাটির গতিরোধ করে। এসময় প্রাণ বাঁচাতে রেজাউল করিমসহ চারজন পালানোর চেষ্টা করে। ধাওয়া করে রেজাউল করিমের দুই হাত, দুই পা, মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে মারাত্মক আহত করে মাটিতে ফেলে রাখা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নওশাদ আলম কাকন বলেন, হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে। নিহত যুবকের শরীরের বিভিন্ন অংশে কোপানো চিহ্ন রয়েছে।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, পূর্ব শত্রুতা জের ধরে ওই যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন