বিজ্ঞাপন

এক দিনে ৩ ‘অস্বাভাবিক’ মৃত্যু তানোরে

June 13, 2024 | 10:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলায় এক দিনে পৃথক ঘটনায় তিনজনের প্রাণহানির তথ্য মিলেছে। এর মধ্যে একজন মারা গেছেন পানিতে ডুবে, একজনের মৃত্যু হয়েছে মাথায় ইট পড়ে। তৃতীয় জন আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ জুন) দিনের বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়। পানিতে ডুবে মৃত্যু হওয়া রোজিনা খাতুন (৪৪) উপজেলার গুবিরপাড়া গ্রামের মৃত আবু মাসুদের স্ত্রী। আত্মহত্যা করেছেন সরনজাই খা পাড়া গ্রামের বাসিন্দা মুনছুর আলী (৬৪)। মাথায় ইট পড়ে প্রাণ হারানো শ্রমিক শমসের আলী (৪৫) তানোরের বনেকশর এলাকার বাসিন্দা।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে পুকুরে ডুবে রোজিনা খাতুন নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। এর আগে এ দিন ভোরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মুনছুর আলী। তিনি শারিরীকভাবে অসুস্থ ছিলেন। মেয়ের বিয়ে দিতে না পারায় হতাশাগ্রস্থও ছিলেন।

ওসি জানান, তানোর পৌর শহরের হঠাৎপাড়া এলাকায় সকালে একটি ভবনে রাজমিস্ত্রি কাজ করার সময়ে অসতর্কতায় একটি ইট শমসের আলীর মাথায় পড়ে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ওসি বলেন, কারও কোনো অভিযোগ না থাকায় সবার মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তিনজনের মৃত্যুতে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন