বিজ্ঞাপন

বরিশালে ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ৪

June 14, 2024 | 4:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় সেনাবাহিনীর গাড়ি, সিএনজিচালিত থ্রি-হুইলার ও অটোরিকশার সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন চারজন।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ জুন) সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন-বাকেরগঞ্জের চরাদী এলাকার মো. আব্দুস ছালাম হাওলাদারের ছেলে ও থ্রি-হুইলার চালক মো. সাইদুল ইসলাম (৪০) এবং ওই গাড়ির যাত্রী উপজেলার বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিনের চার বছরের শিশু সন্তান জায়ান। দুর্ঘটনায় জায়ানের বাবা মেজবাহ উদ্দিন অপু, তার স্ত্রী, হাফেজ মিজান ও কাওসার নামে মোট চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদেরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেনাবাহিনীর একটি গাড়ি সেনা সদস্যদের নিয়ে বরিশাল যাচ্ছিল। এ সময় বরিশাল থেকে পটুয়াখালীর দিকে যাচ্ছিল সিএনজিচালিত একটি থ্রি-হুইলার ও অটোরিকশা। পথিমধ্যে সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

নিহত শিশু জায়ানের স্বজনরা জানিয়েছেন, কারিগরি শিক্ষা বোর্ডের চাকরির সুবাদে জায়ানের বাবা মেজবাহ উদ্দিন অপু পরিবার নিয়ে ঢাকায় থাকেন। ঈদুল আজহার ছুটিতে তারা ঢাকা থেকে বরিশালের বাকেরগঞ্জের গ্রামের বাড়িতে আসছিলেন। পথে দুর্ঘটনায় জায়ান নিহত হয়েছেন। এছাড়া অপু ও তার স্ত্রী গুরুতর আহত হওয়ায় তারা শেবাচিম কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, আহতদের মধ্যে জায়ানের মায়ের অবস্থা সঙ্কটাপন্ন। নিহতদের মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার কার্যক্রম চলমান রয়েছে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, সকাল ৭টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়ক বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় তিনটি যানবাহনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত না করে বলা সম্ভব নয়।

বিজ্ঞাপন

তিনি জানান, এ ঘটনায় দুইজন আহত হওয়ার খবর এখন পর্যন্ত তাদের কাছে রয়েছে। আর যে দুইজন নিহত হয়েছেন, তাদের মরেদহ শেবাচিম হাসপাতালে রয়েছে।

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানাপদ্মা সেতু প্রকল্পের সমাপনী ঘোষণায় মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রীনৌবাহিনীর নবীনদের কুচাকাওয়াজে ভারতীয় নৌপ্রধানশনিবার বিক্ষোভ, রোববার থেকে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণাপথচারীকে ধাক্কা, পালানোর সময় বাইক উল্টে চালক নিহতসাংবাদিক কনক ও আইনজীবী মহসীনকে আপিল বিভাগে তলব সব খবর...
বিজ্ঞাপন