বিজ্ঞাপন

ইতিহাস গড়ে সুপার এইটে যুক্তরাষ্ট্র, পাকিস্তানের বিদায়

June 14, 2024 | 11:33 pm

স্পোর্টস ডেস্ক

সুপার এইটে যাওয়ার আশা বাঁচিয়ে রাখতে এই ম্যাচের দিকেই তাকিয়ে ছিল পাকিস্তান। ফ্লোরিডায় যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচে যুক্তরাষ্ট্র জিতলে কিংবা এক পয়েন্ট পেলেই বেজে যেত পাকিস্তানের বিদায় ঘন্টা। শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ভেস্তে গেছে এই ম্যাচ। আর এতেই গ্রুপ এ থেকে ভারতের পর দ্বিতীয় দল হিসেবে সুপার এইট নিশ্চিত করল যুক্তরাষ্ট্র। প্রথমবার বিশ্বকাপ খেলতে এসেই পরের রাউন্ডে গিয়ে ইতিহাস গড়লেন স্বাগতিকরা। তাদের এক পয়েন্ট পাওয়ায় গ্রুপ পর্ব থেকেই বিদায় নিল পাকিস্তান।

বিজ্ঞাপন

ম্যাচের ভেন্যুতে আজ সকাল থেকেই ছিল বৃষ্টি। ভেজা আউটফিল্ডের কারণে টসও হয়নি। প্রায় ৪ ঘণ্টা দফায় দফায় মাঠ পরিদর্শনের পর ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়ার। আর এতেই সুপার এইট নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্র। অন্যদিকে এক ম্যাচ বাকি থাকতেই বিদায় নিশ্চিত হয়েছে পাকিস্তানের।

সারাবাংলা/এফএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
পেরুর বিপক্ষে শেষ ম্যাচে মেসিকে পাচ্ছে না আর্জেন্টিনানাটকীয় ম্যাচে যুক্তরাষ্ট্রকে হারিয়ে কোপায় টিকে রইল পানামাইংল্যান্ডকে গুঁড়িয়ে ১০ বছর পর ফাইনালে ভারতবৃষ্টি বিঘ্নিত সেমিতে ইংল্যান্ডকে ১৭২ রানের লক্ষ্য দিল ভারতঅনিয়মের অভিযোগ: বিশ্বনাথের পৌর মেয়র সাময়িক বরখাস্তপ্রবীণদের নিয়ে ‘ইন্টারন্যাশনাল অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ’ শুরুধলেশ্বরীর তীরে দোতলা ভবনসহ অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদবাবুল হত্যায় উত্তপ্ত রাজশাহীর রাজনীতি, নেপথ্যে দলিল লেখক সমিতিহাব সভাপতিকে সৌদি আরব সরকারের শুভেচ্ছা স্মারকজয়পুরহাটে শহিদ মিনার এলাকা পরিষ্কার করলেন স্বপ্নবাজ তরুণেরা সব খবর...
বিজ্ঞাপন