বিজ্ঞাপন

ইউরো দেখার সময় ডাকাতির শিকার বাজ্জিও!

June 21, 2024 | 2:49 pm

স্পোর্টস ডেস্ক

নিজ ঘরে বসে পরিবারের সাথে উপভোগ করছিলেন ইউরোর ইতালি-স্পেন হাই ভোল্টেজ ম্যাচ। ইতালিয়ান কিংবদন্তি রবার্তো বাজ্জিও হয়তো দুঃস্বপ্নেও ভাবেননি ম্যাচ দেখার সময় কি অপেক্ষা করছে তাদের জন্য। নিজ বাড়িতে ইউরোর ম্যাচ দেখার সময় ডাকাতির শিকার হয়েছে তিনি। শুধু ডাকাতি করেই ক্ষান্ত হয়নি দুর্বৃত্তরা, বন্দুকের নল দিয়ে আঘাত করে আহতও করেছে বাজ্জিওকে!

বিজ্ঞাপন

ইতালির ভিসেনজায় নিজের বাড়িতে বসে বাজ্জিও উপভোগ করছিলেন ইতালি-স্পেন ম্যাচ। স্থানীয় সময় রাত ১০টায় বাজ্জিওর বাড়িতে হাজির হন ৫ মুখোশধারী ব্যক্তি। তাদের হাতে অস্ত্রও ছিল। বাড়িতে ঢুকে বাজ্জিও ও তার পরিবারকে একটি রুমে বন্ধ করে ফেলে দুর্বৃত্তরা। এরপর পুরো বাড়িতে লুটপাট চালিয়েছে তারা। লুট করা হয়েছে দামি ঘড়ি, গহনা ও নগদ টাকাসহ অনেক মূল্যবান জিনিসও।

শুধু ডাকাতি করেই ক্ষান্ত হয়নি দুর্বৃত্তরা, যাওয়ার সময় ৫৭ বছর বয়সী বাজ্জিওকে মারধোরও করেছে তারা। এমনকি বন্দুকের নল দিয়ে আঘাতও করা হয়েছে তাকে। এই আঘাতে বাজ্জিওর কপালও কেটে গেছে।

ডাকাত দলের চলে যাওয়ার পর রুমের দরজা ভেঙে পরিবারের সদস্যদের উদ্ধার করেন বাজ্জিও, খবর দেন পুলিশকেও। পুলিশ এসে পুরো ঘটনাস্থল পরিদর্শন করে। বাজ্জিওকে জরুরি বিভাগে নিয়ে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসা। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন