বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রকে ১২৮ রানে আটকে দিল ওয়েস্ট ইন্ডিজ

June 22, 2024 | 8:08 am

স্পোর্টস ডেস্ক

প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে উড়ে গিয়েছিলেন তারা। টুর্নামেন্টে টিকে থাকতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে জয়ের বিকল্প নেই ওয়েস্ট ইন্ডিজের। বারবাডোসে যুক্তরাষ্ট্রকে ব্যাটিংয়ে পাঠিয়ে প্রথম ইনিংসটা নিজেদের নামেই করে নিয়েছে ক্যারিবিয়ানরা। রস্টন চেজ ও আন্দ্রে রাসেলের দুর্দান্ত বোলিংয়ে মাত্র ১২৮ রানেই থেমেছে যুক্তরাষ্ট্র।

বিজ্ঞাপন

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি যুক্তরাষ্ট্রের। ৩ রানের মাথায় প্রথম উইকেট হারায় তারা। স্টিভেন টেইলরকে ২ রানে ফেরান রাসেল। দ্বিতীয় উইকেটে আন্দ্রিস গাউস ও নিতিশ কুমার দলের হাল ভালোভাবেই ধরেছিলেন। পাওয়ারপ্লেতে আগ্রাসী ব্যাটিং করে এই জুটি ৪৮ রান করলে বড় স্কোরের স্বপ্ন দেখছিল যুক্তরাষ্ট্র।

তবে ২০ রান করা নিতিশকে ফিরিয়ে জুটি ভাঙ্গেন মোটি। এরপর দ্রুত আরও দুই উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে যুক্তরাষ্ট্র। ১৬ বলে ২৯ রানে ফেরেন ইনিংসের সর্বোচ্চ রান সংগ্রাহক গাউসও। মাঝে মিলিন্দ কুমার ও ভ্যান স্ক্যালউইকের দুই ক্যামিও ইনিংসের সুবাদে ১০০ পেরো দলের ইনিংস। তবে দলের মিডল অর্ডার গুড়িয়ে দিয়েছেন চেজ। এতে আর ঘুরে দাঁড়াতে পারেনি যুক্তরাষ্ট্র।

শেষের দিকে আলি খানের ৬ বলে ১৪ রানের ক্যামিওতে দলের স্কোর দাঁড়ায় ১২৮। ওয়েস্ট ইন্ডিজের হয়ে তিনটি করে উইকেট পেয়েছেন চেজ ও রাসেল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন