বিজ্ঞাপন

বাঘায় আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ৩০, ককটেল বিস্ফোরণ

June 22, 2024 | 2:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহী বাঘায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন। সংঘর্ষে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটেছে। উভয়পক্ষ লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে এই সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বিজ্ঞাপন

শনিবার (২২ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বাঘা উপজেলা পরিষদের সামনে এই সংঘর্ষ শুরু হয়। এর আগে এখানে দুই পক্ষ একে অপরের বিরুদ্ধে মানববন্ধনের ডাক দেয়।

স্থানীয়রা জানায়, বাঘা পৌরসভার দুর্নীতি ও পৌরসভার মেয়র আক্কাছ আলীর সীমাহীন দুর্নীতি-স্বজনপ্রীতি, স্বেচ্ছাচারিতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন ডাকে আওয়ামী লীগের একটি পক্ষ। অপরপক্ষ সাব রেজিস্ট্রি অফিসের কতিপয় ব্যক্তি দলিল লেখক সমিতির নামে ক্রেতার কাছে জোরপূর্বক অতিরিক্ত টাকা আদায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দেয়। এতেই এই সংঘর্ষ বাঁধে।

বিজ্ঞাপন

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে দুই পক্ষ উপজেলার সামনে আসলে সংঘর্ষ বাঁধে। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ হয়। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছোড়ে।

তিনি আরও বলেন, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেননি। আহতদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানাপদ্মা সেতু প্রকল্পের সমাপনী ঘোষণায় মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রীনৌবাহিনীর নবীনদের কুচাকাওয়াজে ভারতীয় নৌপ্রধানশনিবার বিক্ষোভ, রোববার থেকে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণাপথচারীকে ধাক্কা, পালানোর সময় বাইক উল্টে চালক নিহতসাংবাদিক কনক ও আইনজীবী মহসীনকে আপিল বিভাগে তলব সব খবর...
বিজ্ঞাপন