বিজ্ঞাপন

বাংলাদেশকে ১৯৭ রানের টার্গেট দিল ভারত

June 22, 2024 | 10:04 pm

স্পোর্টস ডেস্ক

সুপার এইটের দ্বিতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। অ্যান্টিগাতে ভারতের বিপক্ষে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন অধিনায়ক শান্ত। তবে ব্যাটারদের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশের বিপক্ষে বড় স্কোর দাঁড় করিয়েছে ভারত। কোহলির দারুণ শুরুর পর পান্ডিয়ার দুর্দান্ত ফিফটিতে ১৯৬ রানের বিশাল স্কোর গড়েছে ভারত।

বিজ্ঞাপন

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করেছিলেন রোহিত-কোহলি জুটি। চার ছক্কায় বাংলাদেশি বোলারদের বেশ চাপে রেখেছিলেন দুই ওপেনার। চতুর্থ ওভারে প্রথম উইকেট তুলে নেন সাকিব। ১১ বলে ২৩ রান করা রোহিতকে ফিরিয়ে টি-২০ বিশ্বকাপের প্রথম বোলার হিসেবে ৫০ উইকেট শিকার করেন তিনি।

এবারের বিশ্বকাপে ফর্মে না থাকা কোহলি আজকে যেন স্বরূপে ফিরেছিলেন। দারুণ কিছু শট খেলে বড় ইনিংসের আভাসও দিচ্ছিলেন। তবে আক্রমণে এসে তাকে বোল্ড করেন তানজিম সাকিব। ১ চার,৩ ছয়ে ২৮ বলে ৩৭ রানে ফেরেন কোহলি। একই ওভারে নিজের প্রথম বলে ছক্কা মেরে দ্বিতীয় বলেই তানজিমের বলে কিপারের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সূর্যকুমারও।

এরপর দলকে পথ দেখিয়েছে পান্ট। ৪ চার, ২ ছয়ে ৩৬ রান করা পান্ট ফিরেছেন রিশাদের বলে। এরপর কিছুটা কমে যায় রানের গতি। তবে শেষ ৫ ওভারে আবার ঝড় তোলে ভারত। শিভাম দুবে ও হার্দিক পান্ডিয়া ঝড়ে ১৫০ পেরোয় ভারতের ইনিংস। ৩ ছক্কায় ২৪ বলে ৩৪ করে আউট হন দুবে।

বিজ্ঞাপন

দুবে ফিরলেও শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন পান্ডিয়া। তিনি হাফ সেঞ্চুরি করেই দলের স্কোর ১৯০ পার করেছেন। ৪ চার ও ৩ ছক্কায় মাত্র ২৭ বলেই হাফ সেঞ্চুরি পান পান্ডিয়া। ভারতের স্কোর দাঁড়ায় ৫ উইকেটে ১৯৬। বাংলাদেশের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন তানজিম সাকিব ও রিশাদ।

সারাবাংলা/এফএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন