বিজ্ঞাপন

দুর্দান্ত প্রত্যাবর্তনে জয় দিয়ে কোপা শুরু ভেনিজুয়েলার

June 23, 2024 | 7:36 am

স্পোর্টস ডেস্ক

ইকুয়েডরের বিপক্ষে আন্ডারডগ মানা হচ্ছিল তাদের। শক্তিমত্তার দিক দিয়ে ভেনিজুয়েলার চেয়ে অনেকটাই এগিয়ে ছিল ইকুয়েডর। দাপট দেখিয়ে ম্যাচের শুরুতে এগিয়েও গিয়েছিল ইকুয়েডর। তবে দুর্দান্ত এক প্রত্যাবর্তনের গল্প লিখে ২-১ গোলের জয় দিয়েই কোপা আমেরিকা শুরু করল ভেনিজুয়েলা।

বিজ্ঞাপন

ম্যাচের মাত্র ২২ মিনিটের মাথায় ১০ জনের দলে পরিনত হয় ইকুয়েডর। লাল কার্ড দেখেন ইকুয়েডরের ইনার ভ্যালেন্সিয়া। ভিএআরের সাহায্য নিয়ে তাকে মাঠ থেকে বের করে দেন রেফারি। ১০ জনের দল নিয়েও অবশ্য লিড নিয়েছিল ইকুয়েডরই। ৪০ মিনিটের মাথায় ডেডলক ভাঙ্গেন জেরেমি সারমেন্তো। এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় ইকুয়েডর।

বিরতির পর সমতা ফেরানোর জন্য মরিয়া ভেনিজুয়েলা আক্রমণাত্মক ফুটবল খেলেছে। কিন্তু সমতার গোলটাই যেন আসছিল না। অবশেষে ৬৪ মিনিটে ভেনিজুয়েলাকে আনন্দে ভাসিয়ে সমতাসূচক গোল করেন জোনদার কাদিচ। রোনডোনের অ্যাসিস্টে ম্যাচে ১-১ ব্যবধানের সমতা আনেন তিনি।

এর ঠিক ১০ মিনিট পরেই সবাইকে চমকে দিয়েই ম্যাচে এগিয়ে যায় ভেনিজুয়েলা। এডওয়ার্ড বেলোর দুর্দান্ত এক শট ঠেকাতে পারেননি ভেনিজুয়েলা কিপার। শেষ পর্যন্ত ম্যাচে আর সমতা ফেরাতে পারেনি ইকুয়েডর। ২-১ ব্যবধানে ম্যাচ জিতেই মাঠ ছাড়ে ভেনিজুয়েলা।

বিজ্ঞাপন

এই জয়ে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপ বি এর শীর্ষে উঠে এল ভেনিজুয়েলা। তলানিতে আছে ইকুয়েডর।

সারাবাংলা/এফএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন