বিজ্ঞাপন

খুলনায় পল্লী বিদ্যুতের কর্মীদের ওপর হামলা, আটক ১

June 24, 2024 | 8:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: খুলনার রূপসায় বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে গিয়ে পল্লী বিদ্যুৎ এর অফিস সহায়ক ও লাইনম্যানের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

রোববার (২৩ জুন) বাগেরহাট পল্লী বিদ্যুৎ এর রূপসা থানা সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার এম এ হালিম খান বাদী হয়ে রূপসা থানায় ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। সোমবার (২৪ জুন) মামলার তদন্তকারী কর্মকর্তা রূপসা থানা পুলিশের এসআই শফিক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন রামনগর এলাকার মো. রমজান আলীর ছেলে আ. কাদের, তালিমপুর এলাকার মো. জালাল উদ্দীনের ছেলে রমজান, রামনগর এলাকার মৃত মো. খোকনের ছেলে মো. শফিক ও বাগমারা এলাকার মালেক মুন্সীর ছেলে মো. রাসেল। এরমধ্যে রাসেলকে পুলিশ আটক করেছে।

ভুক্তভোগী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার (২২ জুন) রূপসা উপজেলার ৩নং নৈহাটি ইউনিয়নের বাগমারা এলাকায় বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির রূপসা সাব জোনাল অফিসের এজিএম এমএ হালিম খান অফিস সহায়ক ও লাইনম্যানকে সঙ্গে নিয়ে বিদ্যুৎ বিলের বকেয়া আদায় ও রাজস্ব পরিশোধ না করার কারণে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করেন। এ সময় কতিপয় সন্ত্রাসী এমএ হালিম খানের সামনে অফিস সহায়ক ও লাইনম্যানকে বেধড়ক মারধর করে।

বিজ্ঞাপন

রূপসা থানা পুলিশের এসআই শফিক বলেন, এজাহারে উল্লিখিত ঘটনার সত্যতা রয়েছে। এ ঘটনায় রাসেল নামে একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

অপরদিকে, সোমবার দুপুরে রূপসা পল্লী বিদ্যুৎ সমিতির মাধ্যমে ও থানা পুলিশের উপস্থিতিতে এক অভিযান পরিচালনা করা হয়। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িত মামলায় আসামিদের বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রূপসা সাব জোনাল অফিসের এজিএম এমএ হালিম খান, বাগেরহাট পল্লী বিদুৎ সমিতির রূপসা সাব জোনাল অফিসের উপ সহকারী প্রকৌশলী আঃ রহিম রাজু, এন ফোর্সমেন্ট কো- অর্ডিনেটর খান বাহাদুর আশরাফুল আলম ও পূর্ব রূপসা বাস স্টান্ড পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই কামাল হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন