বিজ্ঞাপন

নওগাঁয় পৃথক দুর্ঘটনায় সেনা সদস্যসহ ২ জনের মৃত্যু

June 24, 2024 | 9:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্যসহ দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ জুন) নিয়ামতপুর ও মহাদেবপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দুপুরে নিয়ামতপুর উপজেলার ধর্মপুর মোড় এলাকায় মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নয়ন (২৮) নামে এক সেনা সদস্য নিহত হন।

নিহত নয়ন নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের গোরাই গ্রামের লালচাঁন মিয়ার ছেলে। খবর পেয়ে নিয়ামতপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। নয়ন চট্টগ্রামে বাংলাদেশ মিলিটারি একাডেমিতে কর্মরত ছিলেন। সাত বছর আগে সেনা সদস্য হিসেবে চাকরিতে যোগ দিয়েছিলেন নয়ন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে বাড়ি এসেছিলেন নয়ন। সোমবার সকালে ছাতড়া বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে এবং গাবতলী থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটি উপজেলার গাবতলী-ছাতড়া আঞ্চলিক সড়কের ধর্মপুর মোড় এলাকায় এসে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

অপরদিকে, জেলার মহাদেবপুর উপজেলার বসনা ব্রিজ সংলগ্ন নওগাঁ-মহাদেবপুর আঞ্চলিক মহাসড়কে ট্রাক-মটরসাইকেল সংঘর্ষে জিহাদ (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও একজন আহত হলে উন্নত চিকিৎসার জন্য আহত ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন জানান, জেলার মহাদেবপুর উপজেলার বসনা ব্রিজ সংলগ্ন নওগাঁ-মহাদেবপুর আঞ্চলিক মহাসড়কে বেলা সাড়ে ১১টার দিকে ট্রাক-মটরসাইকেল সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহত যুবকের বাড়ি উপজেলার এনায়েতপুর ইউনিয়নের রোদইল গ্রামে ও তার বাবার নাম আব্দুস সামাদ।

দুটি সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা নিশ্চিত করে জানান, মরদেহ দুটি আইনি প্রক্রিয়া শেষে দুই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর ট্রাক ও মাইক্রোবাস পালিয়ে যাওয়ার কারণে তাদের আটক করা সম্ভব হয়নি বলেও জানান ওই দুই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন