বিজ্ঞাপন

নাটোরে সিএনজি অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২

June 25, 2024 | 11:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: জেলার নলডাঙ্গায় ট্রাকের ধাক্কায় সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন জন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ জুন) বিকেলে নলডাঙ্গা-নাটোর সড়কের বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক ব্যবস্থাপক খুলিলুর রহমান (৬৫), বিজিবি সদস্য মোক্তাদুল আলম (৪০)। আহতরা হলেন- নিহত ব্যাংক কর্মকর্তার স্ত্রী রুনা বেগম (৪৫) ও সিএনজিচালক। আহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে নলডাঙ্গা-নাটোর আঞ্চলিক সড়কের বাসুদেবপুর সাজিপাড়া মোড়ে নলডাঙ্গা থেকে নাটোরগামী সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় খলিলুর রহমান ঘটনাস্থলে মারা যায়। আর বিজিবি সদস্য মোক্তাদুল আলমকে হাসপাতালে নেওয়া পর তার মৃত্যু হয়। এ ছাড়া নিহত ব্যাংক কর্মকর্তার স্ত্রী রুনা বেগমসহ আহত হন তিন জন। খবর পেয়ে নলডাঙ্গা উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোরুজ্জামান জানান, ট্রাকের ধাক্কায় সিএনজির দুই যাত্রী নিহত এবং তিন জন আহত হয়েছেন। ঘটনার পর ট্রাকচালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে গেছে। পড়ে ট্রাকটি জব্দ করা হয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন