বিজ্ঞাপন

প্রার্থীর কাছ থেকে ঘুষ গ্রহণ, প্রিজাইডিং কর্মকর্তাসহ আটক ৩

June 26, 2024 | 9:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালের গৌরনদী পৌরসভা উপনির্বাচনে ভোটকেন্দ্রে ঘুষ গ্রহণের অভিযোগে প্রিজাইডিং কর্মকর্তা ও দুই সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সী।

আটক তিনজন হলেন— গৌরনদী সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সাইদুর রহমান এবং সহকারী প্রিজাইডিং কর্মকর্তা উপজেলার উত্তর কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন ও জাতীয় মহিলা সংস্থার মাঠ সমন্বয়কারী সঞ্জয় কুমার ভদ্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপনির্বাচনে মেয়র প্রার্থী গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীনের (মোবাইল ফোন প্রতীক) কাছ থেকে ২৩ হাজার টাকা ঘুষ নেন ওই তিন কর্মকর্তা। আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিনের জেরার মুখে ঘটনার সত্যতা স্বীকার করেন প্রিজাইডিং কর্মকর্তা সাইদুর রহমান। পরে বাকি দুই সহকারী প্রিজাইডিং কর্মকর্তাও দোষ স্বীকার করলে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন

রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সী বলেন, অবৈধ লেনদেনের অভিযোগে প্রিজাইডিং কর্মকর্তা ও দুই সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, আটক নির্বাচনি কর্মকর্তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন