বিজ্ঞাপন

বিমানবন্দরে শাটল বাস চালু বিআরটিসির

June 26, 2024 | 10:15 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করা যাত্রীদের জন্য শাটল বাস সেবা চালু করেছে রাষ্ট্রায়ত্ত বাংলাদেশ সড়ক পরিবহণ করপোরেশন (বিআরটিসি)। বাসগুলো বিমানবন্দর টার্মিনাল-২ থেকে বিমানবন্দর গোলচত্বর হয়ে উত্তরা জসীমউদ্‌দীন রোড, বিমানবন্দর রেলওয়ে স্টেশন ও বিমানবন্দর টার্মিনাল-৩ এলাকার মধ্যে চলাচল করবে।

বিজ্ঞাপন

বুধবার (২৬ জুন) বিমানবন্দর এলাকায় এই সেবার উদ্বোধন করেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ ফারুক খান।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ক্যানোপি-২ আগমনী হলের সামনে প্রাথমিকভাবে দুটি শাটল বাস উদ্বোধন করা হয়।

বিআরটিসি বলছে, বিমানবন্দরে কোনো যাত্রীর জন্য অপেক্ষমাণ গাড়ি না থাকলে তাদের হেঁটে বাস বা ট্রেন ধরতে হয়। এ বিড়ম্বনা দূর করতেই শাটল বাস সেবা চালু করা হয়েছে। বাসগুলোতে লাগেজ রাখার জায়গাও রাখা হয়েছে।

বিজ্ঞাপন

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমানসহ বিআরটিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সড়কমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি বিশ্বজুড়েই ছড়িয়ে পড়েছে। এটা বাংলাদেশে বিচ্ছিন্ন কোনো বিষয় নয়। এখানে দুর্নীতি নেই, এমন দাবি সরকার করছে না।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন