বিজ্ঞাপন

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় নারী এনজিও কর্মী নিহত

June 27, 2024 | 12:42 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জয়পুরহাটের সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় জুথী আক্তার (২২) নামে এক নারী এনজিও কর্মী মৃত্যু হয়েছেন। এ সময় মরিয়ম আক্তার (২২) এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে মঙ্গলবাড়ি কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জুথী আক্তার জয়পুরহাট সদর উপজেলার ইছরা ঈশবপুর গ্রামের এমদাদুল হকের মেয়ে। তিনি ডিএমএসএস এনজিওর হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আহত নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী মরিয়ম আক্তার একই গ্রামের সোবহান আলীর মেয়ে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ সকালে জুথী বাড়ি থেকে মোটরসাইকেলযোগে জয়পুরহাট পৌর শহরে তার অফিসের উদ্দেশে রওনা হন। অন্যদিকে ব্যাটারিচালিত অটোভ্যানে নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী মরিয়ম আক্তার তার মায়ের সঙ্গে ক্লাসে যাচ্ছিলেন। পথে জুথী তার বান্ধবী মরিয়মকে অটোভ্যান থেকে নামিয়ে তার মোটরসাইকেলে উঠিয়ে শহরের দিকে যাচ্ছিলেন। পথে মঙ্গলবাড়ি কলেজ গেটের সামনে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝায় একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জুথীর মৃত্যু হয়। এ ঘটনায় মরিয়ম গুরুতর আহত হলে তাকে দ্রুত জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, ট্রাকটি আটক করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন