বিজ্ঞাপন

আউল-ফাউল চিন্তা করলে রাজনীতিতে জায়গা নেই: শিল্পমন্ত্রী

June 27, 2024 | 8:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: দেশ নিয়ে যারা চিন্তা করে তাদের রাজনীতিতে এগিয়ে আসা দরকার, এরূপ মন্তব্য করে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, যারা আউল-ফাউল চিন্তা করে তাদের রাজনীতিতে কোনো জায়গা নেই। এইখানে নিজের ইচ্ছে মতো যা খুশি তা করা যাবে না। মনে রাখতে হবে জনগণের ভোটে তারা জনপ্রতিনিধি হয়েছেন। জনগণের কল্যাণে কাজ করাই তাদের প্রধান দায়িত্ব। নেতাদের দেখে যেন জনগণ পালিয়ে না থাকে প্রত্যেক জনপ্রতিনিধিকে সে দিকে খেয়াল রাখতে হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ জুন) নরসিংদীর মনোহরদীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিল্পমন্ত্রী।

তিনি আরও বলেন, ‘আমি গর্ববোধ করি, আজ আমার এইখানে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মেম্বার থেকে শুরু করে প্রত্যেকটা জনপ্রতিনিধি শিক্ষিত। আপনাদের সবাইকে জনগণের জন্য কাজ করতে হবে। ভোটের সময় যেমন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়েছেন ঠিক তেমনি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কাজ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে পৌঁছে দিতে হবে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে হলে সবাইকে একযোগে কাজ করতে হবে।’

উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এম এস ইকবাল আহমেদ, উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নজরুল মজিদ মাহমুদ স্বপন, পৌর মেয়র মো. আমিনুর রশিদ সুজন, সহকারী কমিশনার ভূমি মো. মারুফ দস্তগীর, মনোহরদী থানার অফিসার ইনচার্জ মো. আবুল কাশেম ভূঁইয়া, নবনির্বচিত ভাইস চেয়ারম্যান মো. তৌহিদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন শিল্পীসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন