বিজ্ঞাপন

যশোরে স্ত্রীকে হত্যাচেষ্টার পর স্বামীর আত্মহত্যা

June 27, 2024 | 10:27 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরের মণিরামপুর পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলাকেটে হত্যাচেষ্টার পর স্বামী আত্মহত্যা করেছেন। মণিরামপুর উপজেলার নেহালপুর ঝাউতলা গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্ত্রী রোজিনা খাতুনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আত্মহননকারী উজির আলীর মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার দিনগত রাত ২টার দিকে স্ত্রীকে হত্যাচেষ্টার পর বৃহস্পতিবার সকালে পুলিশ উজির আলীর লাশ উদ্ধার করে।

মণিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ জানান, উপজেলার বালিধা গ্রামের উজির আলী পেশায় একজন ভ্যানচালক। তিনি চতুর্থ স্ত্রী রোজিনা খাতুন ও প্রতিবন্ধী ছেলেকে নিয়ে নেহালপুর ঝাউতলা গ্রামে ভাড়া বাসায় বসবাস করতেন। পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য হওয়ায় বুধবার রাতে ২টার দিকে স্ত্রী রোজিনা খাতুনকে হত্যার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে গলায় আঘাত করেন। এ সময় তাদের ছেলের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে উজির আলী পালিয়ে যান। পরে‌ স্থানীয়রা রোজিনাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ওসি আরও জানান, এরপর বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের একটি সজিনা গাছে উজির আলীর গলায় রশি দেওয়া ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে এবং ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন