বিজ্ঞাপন

হাব সভাপতিকে সৌদি আরব সরকারের শুভেচ্ছা স্মারক

June 27, 2024 | 10:45 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিমকে হজ ব্যবস্থাপনায় বিশেষ অবদানের স্বীকৃত স্বরুপ রাজকীয় সৌদি আরব সরকারের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক দেওয়া হয়েছে। সম্প্রতি জেদ্দায় সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ে দেশটির হজ ও ওমরাহ উপমন্ত্রী ড. আল হাসান আল মানাখরা এই শুভেচ্ছা স্মারক তুলে দেন। এ সময় সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের ডিজি ড. বদর আল সোলায়মানী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

শুভেচ্ছা স্মারক তুলে দেওয়ার সময় সৌদি উপমন্ত্রী বাংলাদেশের হজ ব্যবস্থাপনায় হাব সভাপতির ভূমিকার প্রশংসা করেন। ২০২৪ সালের হজে সৌদি মোয়াল্লেমদের সেবা প্রদানে কোনো অনিয়ম হয়ে থাকলে তিনি তা জানতে চান এবং দোষীদের বিরোদ্ধে কঠোর ব্যবস্থা নেবেন বলে জানান। এ বছর জামারাতে প্রবেশের সময় অব্যবস্থাপনা ও কিছু সৌদি মোয়াল্লেমের গাফিলতির বিষয়ে সৌদি উপমন্ত্রীকে হাব সভাপতি অবহিত করেন। ২০২৫ সালের হজ বিষয়ে একটি রোড ম্যাপ শিগগিরই প্রকাশ করবেন বলে হাব সভাপতিকে অবহিত করেন সৌদি উপমন্ত্রী।

এদিন বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত ঈসা ইউছুফ ঈসা আল দুহাইলানের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন হাব সভাপতি। ২০২৪ সালের হজে সার্বিক সহযোগিতা ও বিশেষ করে সময় শেষ হয়ে যাওয়ার পরও হজ ভিসা ইস্যু চালু রাখার জন্য উপমন্ত্রীকে ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন