বিজ্ঞাপন

পেরুর বিপক্ষে শেষ ম্যাচে মেসিকে পাচ্ছে না আর্জেন্টিনা

June 28, 2024 | 7:40 am

স্পোর্টস ডেস্ক

চিলির বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে পাওয়া চোটের কারণে বেশ অস্বস্তি নিয়েই পুরো ৯০ মিনিটে খেলেছিলেন তিনি। ধারণা করা হচ্ছিল, গ্রুপ পর্বের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে লিওনেল মেসিকে বিশ্রামে রাখতে পারে আর্জেন্টিনা। শেষ পর্যন্ত সত্যি হচ্ছে সেই শঙ্কাই। আগামী ৩০ জুন পেরুর বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে একাদশে থাকছেন না মেসি।

বিজ্ঞাপন

চিলির সাথে ম্যাচের সময় ডান হ্যামস্ট্রিংয়ে টান লাগে মেসির। বেশ কিছুক্ষণ অস্বস্তির ছাপ দেখা গেছে তার চোখেমুখে। সাইডলাইনে কিছুক্ষণ চিকিৎসাও নিয়েছেন দলের ফিজিও থেকে। পুরো ৯০ মিনিট খেললেও খুব একটা স্বাচ্ছন্দ্যের সাথে খেলতে দেখা যায়নি তাকে।

ম্যাচ শেষে মেসি নিজেই জানিয়েছিলেন, অস্বস্তি নিয়েই ৯০ মিনিট পর্যন্ত মাঠে ছিলেন তিনি। তেমন কোন শঙ্কা না থাকলেও স্বাভাবিকভাবে খেলতে না পারার কথাও স্বীকার করেছিলেন তিনি। এরপর থেকে ধারণা করা হচ্ছে, শেষ ম্যাচে মেসিকে বিশ্রাম দেবেন লিওনেল স্কালোনি।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে স্কালোনি সেই আভাসও দিয়েছিলেন। বেঞ্চের বাকি ফুটবলারদের সুযোগ দেওয়ার কথা জানান তিনি। শেষ পর্যন্ত এটাই সত্যি হচ্ছে। ইএসপিএন জানিয়েছে, শেষ ম্যাচে মেসিকে ছাড়াই মাঠে নামবে আর্জেন্টিনা।

বিজ্ঞাপন

প্রথম দুই ম্যাচ জিতে এরই মাঝে সবার আগে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। শেষ ম্যাচে তাই একাদশে দেখা যেতে পারে বেশ কিছু পরিবর্তন। এখন পর্যন্ত মাঠে না নামা পালাসিওস, রদ্রিগেজ, কারবোনি ও গার্নাচোদের দেখা যেতে পারে পেরুর বিপক্ষে ম্যাচে।

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন