বিজ্ঞাপন

দিল্লি বিমানবন্দরে টার্মিনালের ছাদ ধসে একজনের মৃত্যু, আহত ৮

June 28, 2024 | 10:55 am

আন্তর্জাতিক ডেস্ক

টানা দুইদিন ধরে প্রবল বৃষ্টি ঝরছে দিল্লিতে। আর এই বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের এক নম্বর টার্মিনালের ছাদ ধসে একজন নিহত ও আটজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২৮ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ও টাইমস ও ইন্ডিয়া এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়, ভারী বৃষ্টিতে বিপর্যস্ত ভারতের রাজধানী নয়াদিল্লি। এরই একপর্যায়ে শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে দিল্লি বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের ছাদের একটি অংশ গাড়ির ওপর ভেঙে পড়ার পরে কমপক্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আটজন।

বিমানবন্দরের কর্মকর্তারা জানিয়েছেন, ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের এক নম্বর টার্মিনালের ছাদের ছাউনি এবং কয়েকটি বিম ভেঙে পার্কিং অংশে থাকা যানবাহনের ওপর পড়লে হতাহতের এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দিল্লি বিমানবন্দরের মুখপাত্র জানান, ১ নম্বর টার্মিনাল থেকে সমস্ত প্রস্থান সাময়িকভাবে স্থগিত করা হয়েছে এবং ‘নিরাপত্তা ব্যবস্থার’ অংশ হিসাবে চেক-ইন কাউন্টারগুলোও বন্ধ করা হয়েছে।

দিল্লি বিমানবন্দরের এক বিবৃতিতে বলা হয়েছে, সকাল থেকে ভারি বৃষ্টির মধ্যে বিমানবন্দরের এক নম্বর টার্মিনালের গাড়ি পার্কিং এলাকায় পুরাতন বহির্গমন অংশের ছাদ ভেঙে পড়ে। উদ্ধারকর্মীরা সেখানে প্রয়োজনীয় সহায়তা দিচ্ছেন এবং আহতদের চিকিৎসা সেবাও দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন