বিজ্ঞাপন

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডিএনসিসির বাইসাইকেল শোভাযাত্রা

June 28, 2024 | 12:55 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীতে বাইসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ জুন) সকালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম আয়োজিত শোভাযাত্রাটির উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

এসময় তিনি বলেন, বলেন, দেশের সব অপশক্তিকে রুখে দিতে তরুণ সমাজকে এগিয়ে আসতে হবে।

ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, সুস্থ থাকতে হলে আমাদের শরীরকে সুস্থ রাখতে হবে। এ জন্য সাইক্লিং এর কোনো বিকল্প নাই।

বিজ্ঞাপন

এ সময় তিনি ভবিষ্যতে ডিএনসিসি এলাকায় আলাদা সাইকেল লেন ও নিয়মিত প্রতিযোগিতামূলক সাইক্লিং ইভেন্ট আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।

সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ার লক্ষ্যে ‘সুস্থতার জন্য সাইক্লিং’ শীর্ষক শোভাযাত্রাটি মানিক মিয়া অ্যাভিনিউ থেকে প্রায় এক হাজার ৫০০ সাইক্লিস্ট নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ধানমণ্ডির ৩২ নম্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

বিজ্ঞাপন

শোভাযাত্রায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ও আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদফতর সম্পাক সায়েম খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান এবং ডিএনসিসির কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরএফ/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন