বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ভাইসহ নিহত ৩

June 28, 2024 | 1:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জুন) রাত ১১টার দিকে পল্লবী কালশি ব্রিজ এলাকায় ট্রাক চাপায় নিহত হন মোটরসাইকেল আরোহী সিফাতুর রহমান সাফিন ওরফে রাহুল (২১) ও তার ছোট ভাই মো. রাফি (১৬)।

বিজ্ঞাপন

রাহুলের চাচা মনির হোসেন জানান, তাদের বাসা মিরপুর বাউনিয়াবাধ এলাকায়। রাতে রাহুল ও তার ছোট ভাই রাফিকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে পল্লবী কালশি ব্রিজ দিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি বালুর ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুইজন ছিটকে পড়ে গুরুতর আহত হন।

তিনি আরও জানান, পথচারীরা গুরুতর আহত অবস্থায় দুইজনকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে মধ্যরাতে রাহুলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর সকাল সাড়ে ৯টার দিকে মারা যান রাফি। তাদের বাবার নাম জহিরুল ইসলাম পনির। তাদের মা জর্ডান প্রবাসী। রাহুল ডেলিভারিম্যানের চাকরি করতেন আর রাফি গাড়ি চালক ছিলেন। দুর্ঘটনার সময় মোটরসাইকেলটি চালাচ্ছিলেন রাহুল।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তাজুল ইসলাম জানান, গতকাল রাতে দুই ভাই মোটরসাইকেল চালিয়ে ইসিবি চত্বর থেকে কালশীর দিকে যাচ্ছিলেন। ক্যানটনমেন্ট সুমাত্রা ফিলিং স্টশনের সামনে আসলে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাটিতে আপন দুই ভাই মারা গেছেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ঘটনার পরপর ট্রাক চালক পালিয়ে যায়। পরিবারের আবেদনে মরদেহ দুটি ময়নাতদন্ত ছাড়ই স্বজনদের কাছে হস্তান্তর করা প্রক্রিয়া চলছে।

এদিকে, বৃহস্পতিবার (২৭ জুন) রাত ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পিকআপ ভ্যান উল্টে আলফাজ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

মৃত আলফাজের ভাই মাহফুজ হোসেন জানান, আলফাজ থাকেন মিরপুর ১২ নম্বর সেকশন এলাকায়। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়ায় উপজেলার কান্দাছিয়া গ্রামে। বাবার নাম আব্দুল বারেক।

বিজ্ঞাপন

তিনি জানান, আলফাজ ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করতেন। রাতে একটি পিকআপভ্যানে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে খিলক্ষেত এলাকায় পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে গুরুতর আহত হন আলফাজ। আশপাশের লোকজন প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢামেকে নিয়ে গেলে রাত ১টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন