বিজ্ঞাপন

রাজধানীর ডেমরায় জমে থাকা পানিতে ডুবে শিশুর মৃত্যু

June 28, 2024 | 4:48 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরা মুসলিম নগর এলাকায় নিচু জমিতে জমে থাকা বৃষ্টির পানিতে গোসল করতে নেমে আব্দুল আহাদ (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে স্থানীয় আব্দুল ওমর ইবনুল খাত্তাব হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিল।

বিজ্ঞাপন

শুক্রবার (২৮ জুন) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দেখতে পেয়ে স্বজনরা ওই শিশুটিকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

শিশুটির চাচা আবুল হোসেন জানান, শিশু আহাদের বাবা খোকন মিয়া ফলের দোকানদার আর মা দিলুয়ারা বেগম গৃহিণী। দুই ভাই-বোনের মধ্যে ছোট ছিল আহাদ। পরিবারের সঙ্গে মুসলিমনগর কুয়েতি মসজিদের পাশে একটি বাড়িতে থাকতো। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার জগন্নাথপুর গ্রামে। মুসলিমনগরে আব্দুল ওমর ইবনুল খাত্তাব হাফিজিয়া মাদ্রাসা ছাত্র ছিল আহাদ।

চাচা আবুল হোসেন আরো জানান, সকাল ১০টার দিকে মুসলিমনগরের বাসা থেকে একাই খেলতে বের হয় আহাদ। এর কিছুক্ষণ পর অন্য এক শিশু বাসায় এসে তার মাকে খবর দেয়, পানিতে পড়ে গেছে আহাদ। তখন স্বজনরা দৌড়ে সেখানে গিয়ে পানিতে ভাসতে দেখেন আহাদকে। সঙ্গে সঙ্গে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের ধারণা, হয়ত পানি দেখে সেখানে গোসল করতে নেমেছিলেন আহাদ। সাঁতার না জানায় ডুবে মারা যায় আহাদ।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন